১৬ জানুয়ারি ২০১৯

দেবরের পর এবার ভাবী এমপি হচ্ছেন!

দেবরের পর এবার ভাবী এমপি হচ্ছেন! - সংগৃহীত

নারায়ণগঞ্জে গত ৩০ ডিসেম্বর অনুষ্ঠিত সংসদ নির্বাচনে জাতীয় পার্টি মনোনীত মহাজোট প্রার্থী এ কে এম সেলিম ওসমান এমপি নির্বাচিত হওয়ার পর এবার তার ভাবী পারভীন ওসমান সংরক্ষিত মহিলা আসনে এমপি হচ্ছেন। পারভীন ওসমান জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য মরহুম এ কে এম নাসিম ওসমানের স্ত্রী ও পার্টির কেন্দ্রীয় কমিটির সদস্য। জাতীয় পার্টি থেকে ইতোমধ্যে পারভীন ওসমানকে নারায়ণগঞ্জ ও মুন্সীগঞ্জ নিয়ে গঠিত সংরক্ষিত মহিলা আসনে মনোনয়ন দিয়েছেন দলটির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ। এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য স্পিকারের কাছে চিঠি পাঠানো হয়েছে দলটির পক্ষ থেকে।

পারভীন ওসমান গতকাল বৃহস্পাতিবার দুপুরে নয়া দিগন্তকে জানান, দলের (জাতীয় পার্টি) কাছে তিনি কৃতজ্ঞ। নারী আসনে তিনি সংসদ সদস্য হতে পারলে তার মরহুম স্বামী নাসিম ওসমানের স্বপ্ন তিনি বাস্তবায়ন করবেন। নারায়ণগঞ্জে উন্নয়ন এবং আধুনিকায়নে তিনি সবাইকে নিয়ে এক সাথে কাজ করবেন বলেন জানান।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে স্বামীর আসন নারায়ণগঞ্জ-৫ এ মনোনয়ন পাওয়ার চেষ্টা করেছিলেন পারভীন ওসমান। যোগ দিয়েছেন জাতীয় পার্টির একাধিক সমাবেশে। চালিয়েছেন নির্বাচনী প্রচারণা। কিন্তু দেবর সেলিম ওসমান ওই আসনে মহাজোটের মনোনয়ন পেলে পারভীন ওসমান রাজনৈতিক প্রচারণা থেকে নিজেকে গুটিয়ে নেন এবং তার কর্মীদের সেলিম ওসমানের পক্ষে কাজ করতে বলেন।
পারভীন ওসমানের স্বামী নাসিম ওসমান জাতীয় পার্টির হয়ে ১৯৮৬, ১৯৮৮, ২০০৮ ও ২০১৪ সালে মোট চার বার জাতীয় সংসদ সদস্য নির্বাচিত হন। ২০১৪ সালের ৩০ এপ্রিল নাসিম ওসমান ভারতের দেরাদুনে একটি আবাসিক হোটেলে অবস্থানকালে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান।


আরো সংবাদ