১৬ জানুয়ারি ২০১৯

পাকুন্দিয়ায় বিএনপি নেতা ইদ্রিস আলী ভূঁইয়ার ইন্তেকাল

পাকুন্দিয়া উপজেলা বিএনপির সাবেক সভাপতি মরহুম ইদ্রিস আলী ভূঁইয়া - নয়া দিগন্ত

পাকুন্দিয়া উপজেলা বিএনপির সাবেক সভাপতি, পাকুন্দিয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান প্রবীণ রাজনীতিবিদ ইদ্রিস আলী ভূঁইয়া ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তিনি শুক্রবার সকাল সাড়ে ১০টায় হৃদরোগে আক্রান্ত হয়ে তার নিজ বাড়িতে ইন্তেকাল করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮২ বছর। তিনি স্ত্রী, দুই মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। শনিবার বেলা ১১টায় পাকুন্দিয়া সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে জানাযা নামাজ শেষে তার নিজ বাড়ি ভূঁয়ারচর গ্রামের পারিবারিক করবস্থানে তাকে দাফন করা হয়।

তার মৃত্যুতে, সরকার দলীয় সংসদ সদস্য নূর মোহাম্মদ, পাকুন্দিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান রফিকুল ইসলাম রেনু, বিএনপির সাবেক সংসদ সদস্য আক্তারুজ্জামান রঞ্জন, জেলা বিএনপির সভাপতি শরীফুল আলম, সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম, উপজেলা বিএনপির সভাপতি অ্যাডভোকেট জালাল উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-আহবায়ক মোতায়েম হোসেন স্বপন, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক কামাল উদ্দিন, পৌর মেয়র আক্তারুজ্জামান খোকনসহ বিভিন্ন রাজনৈতিক-সামাজিক সংগঠনের নেতারা প্রবীণ এই নেতার মৃত্যুতে শোক প্রকাশ ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

ইদ্রিস আলী ভূঁইয়া তার রাজনৈতিক জীবনে একাধারে ২৪ বছর পাকুন্দিয়া উপজেলা বিএনপির সভাপতির দায়িত্ব পালন করেন এবং পাকুন্দিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, জেলা বিএনপির উপদেষ্টা ও কিশোরগঞ্জ-২ আসন থেকে বিএনপির মনোনীত ধানের শীষ প্রতীকের প্রার্থী হিসেবে তিনবার জাতীয় নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করেন।


আরো সংবাদ