২৫ মার্চ ২০১৯

রাজবাড়ীতে ‘বন্দুকযুদ্ধে’ সর্বহারা মহম্মদ আলী নিহত

-

রাজবাড়ীতে গোয়েন্দা পুলিশের সাথে ‘বন্দুকযুদ্ধে’ নিষিদ্ধ ঘোষিত চরমপন্থি সংগঠন সর্বহারা পার্টির দলনেতা (মহম্মদ বাহিনী) ও আঞ্চলিক কমান্ডার মহম্মদ আলী শেখ নিহত হয়েছে। এ ঘটনায় রাজবাড়ীর গোয়েন্দা পুলিশের ওসি (তদন্ত) মোঃ জিয়ারুল ইসলাম এবং এ এসআই রমজান আহত হয়েছে।

নিষিদ্ধ ঘোষিত চরমপন্থি সংগঠন সর্বহারা পার্টির দলনেতা মহম্মদ আলী শেখ পাচুরিয়া ইউনিয়নের দয়ালবন্ধু গ্রামের ওহাব আলী শেখের ছেলে।

ঘটনাস্থল থেকে একটি বিদেশী পিস্তল, একটি একনলা বন্দুক ও ১৪ রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে।

রাজবাড়ীর গোয়েন্দা পুলিশের ওসি কামাল হোসেন ভুইয়া জানান, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার রাত দেড়টার দিকে আমরা জানতে পারি রাজবাড়ী সদর উপজেলার পাচুরিয়া ইউনিয়নের কুঠি পাচুরিয়া এলাকায় একদল চরমপন্থি অবস্থান করছে। এ সময় পুলিশ অভিযান চালালে পুলিশের উপস্থিতি টের পেয়ে তারা গুলি চালালে আত্নরক্ষার্থে পুলিশ ও পাল্টা গুলি চালায়। ৩০ মিনিট পরে ঘটনাস্থল থেকে নিষিদ্ধ ঘোষিত চরমপন্থি সংগঠন সর্বহারা পার্টির দলনেতা (মহম্মদ বাহিনী) প্রধান মহম্মদ আলী শেখের মৃত্য দেহ পাওয়া যায়। উদ্ধার করা হয় অস্ত্র ও গুলি। তার বিরুদ্ধে হত্যা, ডাকাতি, চাদাবাজিসহ একাধিক মামলা আছে।


আরো সংবাদ

উপজেলা নির্বাচনের ফল : বিজয়ী হলেন যারা টাটা মেমোরিয়ালের সাথে মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের সমঝোতা স্মারক স্বাক্ষর আর কে মিশন রোডে দোকানে আগুন বাংলাদেশের প্রেক্ষাপটে ৪৫ শতাংশ ভোটার উপস্থিতিই যথেষ্ট : হানিফ কবরস্থানে আলিশান বাড়ি উচ্ছেদে হাইকোর্টের রুল বিআরটিএ পিডিবি ও পাসপোর্ট অফিসে দুদকের অভিযান খিচুড়ির ব্যবস্থা করেও ভোটার আনতে পারছে না ক্ষমতাসীনেরা : রিজভী কূটনীতিকদের ভুলে ২৫ মার্চ আন্তর্জাতিক ‘গণহত্যা দিবস’ স্বীকৃতি আসেনি : মুক্তিযুদ্ধমন্ত্রী এবার বিআইডব্লিউটিএ ফ্লোটিং ওয়ার্কার্স ইউনিয়নের ১২ লাখ টাকা আত্মসাৎ আইনি প্রক্রিয়াতেই বেগম খালেদা জিয়ার মুক্তি সম্ভব : আইনমন্ত্রী গণহত্যার আন্তর্জাতিক স্বীকৃতি আদায় না হওয়া কূটনৈতিক ব্যর্থতা : সেক্টর কমান্ডারস ফোরাম

সকল