২২ মার্চ ২০১৯

স্ত্রীর আত্মহত্যার ৫ দিন পর স্বামীর আত্মহত্যা

স্ত্রীর আত্মহত্যার ৫ দিন পর স্বামীর আত্মহত্যা - নয়া দিগন্ত

ফরিদপুরের নগরকান্দায় স্ত্রীর আত্মহত্যার পাঁচদিন পর এবার একইভাবে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছেন সাগর শেখ (২৬) নামক এক ব্যক্তি। ৫ দিনের ব্যবধানে স্বামী স্ত্রীর এভাবে অস্বাভাবিক মৃত্যুর ঘটনা ঘটেছে জেলার নগরকান্দা উপজেলার রামনগর ইউনিয়নের গোপিনাথপুর গ্রামে।

শুক্রবার দুপুরে গোপিনাথপুরের বাড়ি হতে পুলিশ সাগর শেখের লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করে। পুলিশ জানায়, বৃহস্পতিবার গভীর রাতে সে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে।

নগরকান্দা থানার এসআই শফিকুল আজম লিটন জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে স্ত্রীর শোক সইতে না পেরে আত্মহত্যা করেছেন স্বামী সাগর শেখ। নিহত সাগর শেখ গোপিনাথপুর গ্রামের খোকন শেখের ছেলে।

এসআই শফিকুল আরো জানান, এর ৫ দিন আগে গত রোববার রাতে সাগরের স্ত্রী সোহানা বেগমও (১৯) গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে।

উল্লেখ্য, চাচাতো বোন সোহানার সাথে প্রেমের সম্পর্কের পর বিয়ে হয় সাগর শেখের। তবে এই বিয়ে মেনে নেয়নি নিহত সাগরের মা জামেলা বেগম। বিয়ের পর থেকেই এ নিয়ে সাগরের সাথে তার মায়ের ঝগড়া-ঝাটি লেগেই ছিলো।

নিহত সোহানা একই গ্রামের সোবহান শেখের মেয়ে। সোহানার মৃত্যুর পর সাগর শেখ মানসিকভাবে ভেঙ্গে পড়েন।

নগরকান্দা থানার ওসি মিজানুর রহমান বলেন, সাগরের মৃত্যুর প্রকৃত কারণ জানতে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফরিদপুর মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে থানায় একটি ইউডি মামলা হয়েছে।


আরো সংবাদ

হলিক্রস কলেজের সংবর্ধনায় স্পিকার নারীর ক্ষমতায়নের পূর্বশর্ত নারী শিক্ষা মানববন্ধন ও সমাবেশে বক্তারা বাস্তবে সব নাগরিক সমান অধিকার ও মর্যাদা পাচ্ছেন না ফরিদগঞ্জ উপজেলা নির্বাচনের ৩ দিন আগে ওসি প্রত্যাহার সড়ক দুর্ঘটনায় আহত শিক্ষার্থী নিপার পাশে অমিত সরকার নিরাপদ সড়ক দিতে ব্যর্থ হয়েছে ইসলামী ঐক্যজোট বকেয়া পরিশোধ না করে কারখানা অনির্দিষ্টকালের জন্য বন্ধ গাজীপুরে পোশাক শ্রমিকদের বিক্ষোভ ও সড়ক অবরোধ মুক্তিযোদ্ধা স্বীকৃতি না পেয়েই মারা গেলেন চেয়ারম্যান রফিকুল বাসিন্দাদের ভবন ত্যাগের নির্দেশ সাভারে একটি বহুতল ভবন অন্য ভবনের ওপর হেলে পড়েছে চেক ডিজঅনার মামলায় হাইপেরিয়ান বিল্ডার্স এমডি কারাগারে স্বাধীনতা দিবসের কর্মসূচি খুলনা বিএনপির গ্যাসের দাম বাড়ালে রাজপথে আন্দোলন শাবিতে বিশ্ব ডাউন সিনড্রোম দিবস পালিত

সকল