১৫ অক্টোবর ২০১৯

স্ত্রীর পরকীয়ার বলী ভ্যান চালক স্বামী

স্ত্রীর পরকীয়ার বলী ভ্যান চালক স্বামী - সংগৃহীত

রাজবাড়ীর কালুখালী উপজেলার মোহনপুর গ্রামে পরকীয়ার জেরে আব্দুর রহিম নামের (৩৫) এক দরিদ্র ভ্যানচালককে হত্যা করা হয়েছে। এ হত্যাকান্ডে জড়িত থাকার সন্দেহে পুলিশ নিহতের স্ত্রী সুফিয়াকে আটক করেছে। বুধবার বিকালে উপজেলার মাজবাড়ী ইউয়িনের মোহনপুর গ্রামে এই ঘটনা ঘটে। নিহত ভ্যানচালক একই গ্রামের কেসমত শেখের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, নিহত ভ্যান চালকের স্ত্রী গৃহবধূ সুফিয়া বেগম স্থানীয় এক গ্রাম্য ডাক্তারের সাথে দীর্ঘদিন পরকীয়া সম্পর্কে লিপ্ত ছিলেন। পরকীয়ায় জেরে ওই গ্রাম্য ডাক্তারর সাথে অসামাজিক কার্যাকলাপ করার সময় বেশ কবার হাতে নাতে স্থানীয়রা আটকও করে। এ নিয়ে রহিম মিয়া তার স্ত্রীকে কয়েক দফা মারপিট ও শাসনও করে।কিন্তু তাতেও স্ত্রী সুফিয়া ওই পরকিয়া থেকে বিরত না থেকে বরং তার পরকিয়া প্রেমিক গ্রাম্য ডাক্তার ও সুফিয়া মিলে নিরিহ ভ্যান চালককে হত্যার ফঁন্দি করে।

এরই ধারাবাহিকতায় গত সোমবার থেকে নিহত ভ্যান চালক নিখোঁজ ছিলেন। আজ সকালে নিহতের স্ত্রী এলাকাবাসীকে জানায় তিনি স্বপ্নে দেখেছেন তার স্বামীকে কেউ হত্যা করে একই ইউনিয়নের রায় পুর বিলের এক দীঘের পাশে ফেলে গেছে। ঐ গৃহবধূর কথা সন্দেহজনক হলে এলাকাবাসী দীঘির পাশ থেকে ভ্যানচালকের মৃতদেহ উদ্ধার করে। ধারণা করা হচ্ছে তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। পুলিশ গৃহবধূকে আটক করে জিজ্ঞেসাবাদ করছে বলেও জানান এলাকাবাসী। নিহত ভ্যানচালকের মা সাফিরন বেগম জানান, আমার ছেলেকে ওর (ছেলে) বউ-ই হত্যা করেছে। বিলাপ করতে করতে নিহতের মা বলেন, অন্য কারও চলে যেতে চাইলে চলে যাইত আমার ছেলেকে কেন হত্যা করল।

পাংশা সার্কেল এসপি ফজলুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করে হত্যাকান্ডের বিষয়ে নিশ্চিত করেন।


আরো সংবাদ

‘আবরার হত্যার আসামি অনিককে কারাগারে পেটানোর খবর মিথ্যা’ টমটম গাড়িতে স্কুলছাত্রীকে একা পেয়ে দিনে দুপুরে ধর্ষণ আবারো ওয়েস্ট ইন্ডিজের কোচ সিমন্স রাজউকের গায়েব হওয়া ৭১ ফাইল উদ্ধার সড়ক দুর্ঘটনায় ছেলের চার মাসের মাথায় একই স্থানে বাবা নিহত ফরিদপুরে নিজ বাড়িতে গৃহবধূকে কুপিয়ে হত্যা সরকারের পতন না হওয়া পর্যন্ত আইনজীবীরা মাঠে থাকবে : খন্দকার মাহবুব টেস্ট সিরিজ সামনে আসলো, পেসারদের নিয়েও বাড়লো দুশ্চিন্তা আন্দোলনের ইতি টানলেও ক্লাসে ফিরবে না বুয়েট শিক্ষার্থীরা নতুন প্রজন্মকে পরিচ্ছন্ন বাংলাদেশ গড়ার আহ্বান স্থানীয় সরকার মন্ত্রীর দূষিত বাতাসের শহরের তালিকায় ৮ম ঢাকা

সকল