১৬ জুলাই ২০১৯

নারায়ণগঞ্জে ওসিসহ ১০ পুলিশ সদস্য ক্লোজড

হারুন অর রশিদ - ছবি : সংগৃহীত

দায়িত্বে অবহেলার অভিযোগে নারায়ণগঞ্জে সদর মডেল থানার ওসিসহ ১০ পুলিশ সদস্যকে সাময়িক প্রত্যাহার (ক্লোজ) করা হয়েছে। মঙ্গলবার নারায়ণগঞ্জের পুলিশ সুপার হারুন অর রশিদের নির্দেশে তাদের প্রত্যাহার করে পুলিশ লাইন্সে সংযুক্ত করা হয়েছে।

প্রত্যাহার হওয়া পুলিশ সদস্যরা হলেন- সদর থানার ওসি (অপারেশন) জয়নাল আবেদীন, জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) এসআই আলমগীর, এসআই মাহফুজ, কনস্টেবল রুহুল আমিন, আসাদুজ্জামান, মাসুদ রানা এবং পুলিশ লাইন্সের এএসআই ইছা তালুকদার, এএসআই রাসেল মিয়া, নায়েক সূর্য মিয়া ও কনস্টেবল রাশেদ মিয়া। গত সোমবার জেলা পুলিশ লাইন্সে কনস্টেবল নিয়োগ পরীক্ষায় দায়িত্বে অবহেলার কারণে তাদের বিরুদ্ধে এ ব্যবস্থা নেয়া হয়েছে।

এদিকে জেলা গোয়েন্দা পুলিশের এসআই আলমগীর ক্লোজ হওয়ার বিষয়টি নিয়ে মঙ্গলবার দিনভর পুলিশ প্রশাসনের অনেকেই ছিলেন আলোচনায় মুখর। নাম প্রকাশে অনিচ্ছুক কয়েক পুলিশ কর্মকর্তা জানান, এসআই আলমগীর নিজেকে সবসময় পুলিশ সুপারের কাছের লোক পরিচয় দিয়ে থাকেন। তবে দায়িত্বে অবহেলার কারণে আলমগীরকেও ছাড় দেননি পুলিশ সুপার।

জেলা পুলিশের বিশেষ শাখার পরিদর্শক (ডিআইও-২)সাজ্জাদ রুমন ১০ পুলিশ সদস্য ক্লোজ হওয়ার সত্যতা নিশ্চিত করলেও এর বেশি তিনি কিছু জানাতে রাজি হননি।


আরো সংবাদ

এ মুহূর্তে বন্যায় কৃষিতে ক্ষতি কম হবে : কৃষিমন্ত্রী এ বছরই ঢাবি থেকে সাত কলেজের অধিভুক্তি বাতিলের দাবি বন্যায় ৭ শিশুর মৃত্যু মিয়ানমারকে অবশ্যই রোহিঙ্গাদের ফিরিয়ে নিতে হবে : প্রধানমন্ত্রী ‘৬ না ৫ রান’ নিয়ে তুমুল বিতর্ক বিশ্বকাপ শিরোপা বঞ্চিত করা হয়েছে নিউজিল্যান্ডকে! বিচারকের খাস কামরায় আসামিকে কুপিয়ে হত্যা সাত দিনে ডিএসইর মূলধনের ১৯ হাজার কোটি টাকা হাওয়া আস্থাহীন পুঁজিবাজারে এবার বিপর্যয়ের আতঙ্ক উল্লাপাড়ায় ট্রেনের ধাক্কায় বর-কনেসহ নিহত ৯ অন্যান্য স্থানে নিহত আরো ৯ খালেদা জিয়ার মুক্তি ও পুনর্নির্বাচন দাবি নিয়ে মাঠে নামছে বিএনপি অস্তিত্বসঙ্কটে দেশীয় ডেবিট-ক্রেডিট কার্ড উৎপাদকেরা আমদানি কার্ডে শুল্ক প্রত্যাহার, শত কোটি টাকার রাজস্ব হারানোর শঙ্কা ডাম্পিং স্টেশনে মিলল নারীর ৬ টুকরো লাশ

সকল