১৯ আগস্ট ২০১৯

ফের চুরি মামলায় কারাগারে মুন্সীগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি

মুন্সীগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি ফয়সাল মৃধা ফের জেলহাজতে। সোমবার (১৫ জুলাই) চিফ জুডিশিয়াল আদালাতে একটি মামলায় হাজির হলে বিচারক জামিন না মঞ্জুর করে কারাগারে প্রেরণের আদেশ দেন। অন্তবর্তীকালীন জামিন নিয়ে ১ জুলাই থেকে ১৫ জুলাই পর্যন্ত মুক্ত ছিলেন।

ফয়সাল মৃধার বিরুদ্ধে মুন্সীগঞ্জ সদর থানায় ২০১৯ সালের মে মাসে মামলা দায়ের হয়। এর জি আর নং হচ্ছে ২৫৫-১৯। এর দ: বি: হচ্ছে ১৪৩, ৩২৩, ৩২৫, ৩২৬, ৩০৭, ৩৭৯, ৫০৬ (২) ১১৪।

মুন্সীগঞ্জ আদালতের কোর্ট ইন্সপেক্টর মো: হেদায়েত ইসলাম ভূঞা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কোর্ট আদালতে জামিনের আবেদন করলে জামিন না মঞ্জুর করে জেল হাজতে প্রেরণ করার আদেশ দেন।

তিনি আরো জানান, ৩০ জুন দুপুর ১২টায় জেলা ছাত্রলীগের সভাপতি ফয়সাল মৃধাকে কোর্টে আনা হয়। পরে ১২টায় তাকে মুন্সীগঞ্জ সদর ১ নম্বর আমলি আদালতের বিচারক তিন দিনের অন্তবর্তীকালীন জামিন মঞ্জুর করেন। পরে সেই জামিন আরো বর্ধিত করে অদ্য ১৫ জুলাই পর্যন্ত জামিনে ছিলেন।

মুন্সীগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি ফয়সাল মৃধাকে (২৮) শনিবার রাতে জেলা শহরের বাজার থেকে গ্রেফতার করেছে পুলিশ। সদর উপজেলার চর কেওয়ার ইউনিয়নের টরকি গ্রামের রেহানা বেগম তার পরিবারের উপর হামলা-মারধর ও চুরির ঘটনা উল্লেখ করে মামলাটি করেছিলেন।


আরো সংবাদ

যে দুটি ট্রফি এখনো অধরা মেসির, এবার কি হবে? বগুড়ায় বর্ণাঢ্য আয়োজনে স্বেচ্ছাসেবকদলের প্রতিষ্ঠা বার্ষিকী পালন ইমরানকে ‘পেছন থেকে ছুরি মেরেছেন’ মোদি পরিবারের শিকড় পাকিস্তানে বলায় সোনমকে ভারত ছাড়ার হুমকি মৃত ভেবে চিতাবাঘের ছবি তুলতে গিয়ে... শখের বসে মোটর সাইকেল চালাতে গিয়ে শিক্ষার্থী নিহত রাণীনগরে স্ত্রী হত্যা মামলায় স্বামী গ্রেফতার বিএনপির ৪১তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ২ দিনের কর্মসূচি বিদেশী অর্থনৈতিক অঞ্চল প্রতিষ্ঠার শর্তাবলী প্রকাশের আহ্বান টিআইবির ঢাকায় ফেরত ১৮ হাজীর লাগেজ নিয়ে বিপত্তি সরকার ক্ষ‌তিগ্রস্তদের পা‌শে থাক‌বে, চলন্তিকা বস্তিতে ওবায়দুল কাদের

সকল