২১ ফেব্রুয়ারি ২০২০

গোপালগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত দুই

-

গোপালগঞ্জের সড়ক দুর্ঘটনায় থ্রি-হুইলার (মাহেন্দ্র) চালকসহ ২ জন নিহত হয়েছেন। শুক্রবার রাত সাড়ে ১০ টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের গোপালগঞ্জ শহর সংলগ্ন সোনাকুড় এলাকায় ওই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন-সদর উপজেলার ভাটিয়াপাড়া গ্রামের নরিমন মুন্সির ছেলে থ্রি-হুইলার চালক শহিদুল মুন্সি (৩৫) ও একই গ্রামের দেলোয়ার হোসেন দিলু মুন্সির ছেলে বাবু মুন্সি (৩০)।

গোপালগঞ্জ সদর থানার উপ-সহকারী পরিদর্শক সাইফুল ইসলাম জানান, দুর্ঘটনাটি কিভাবে ঘটেছে তা কেউ দেখেনি। তবে মাহেন্দ্রটি রাস্তার মাঝে দুমড়ে-মুচড়ে পড়ে থাকায় যানবাহন চলাচল বন্ধ হয়ে গেলে স্থানীয়রা ফায়ার সার্ভিস ও পুলিশে খবর দেয়। দুর্ঘটনাস্থল থেকে চালক শহিদুল মুন্সির লাশ উদ্ধার করা হয়। বাবু মুন্সিকে আশংকাজনক অবস্থায় গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

স্থানীয়রা জানান, গোপালগঞ্জ থেকে মাহেন্দ্র চালক শহিদুল মুন্সি মাহেন্দ্র চালিয়েভাটিয়াপাড়ার নিজ বাড়িতে ফিরছিলেন। পথে এ দুর্ঘটনাটি ঘটে।

 


আরো সংবাদ

খালেদা জিয়ার মুক্তি নিয়ে রাজনীতি চায় না বিএনপি ভাষা শহীদদের প্রতি রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে স্বরাষ্ট্রমন্ত্রী ডেঙ্গু নিয়ন্ত্রণে জনসচেতনতার বিকল্প নেই নানা কর্মসূচিতে চুড়িহাট্টায় নিহতদের স্মরণ ঢাকার সোনাইমুড়ী মানবকল্যাণ ফাউন্ডেশনের কৃতী শিক্ষার্থী সংর্বধনা র্যাবের তিন স্তরের নিরাপত্তা থাকছে হ্যালিকপ্টার সেনাবাহিনী কাবাডি প্রতিযোগিতা সমাপ্ত ভাষা শহীদদের প্রতি রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন চুড়িহাট্টায় অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ৩১ পরিবারের পাশে ডিএসসিসি আধিপত্য বিস্তার নিয়ে আশুলিয়ায় ৫ বাড়ি ও ১০ দোকানে হামলা

সকল