১০ ডিসেম্বর ২০১৯

ফতুল্লায় গণপিটুনীতে যুবক নিহত

ফতুল্লায় গণপিটুনীতে যুবক নিহত - নয়া দিগন্ত

ফতুল্লায় প্রকাশ্যে এক যুবককে পিটিয়ে হত্যা করা হয়েছে। জুম্মন নামে ঐ যুবকের বিরুদ্ধে চুরি ও মাদক ব্যবসার অভিযোগ রয়েছে।

শনিবার দুপুর দেড়টার দিকে উপজেলার কুতুবপুর ইউনিয়নের পূর্ব দেলপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

গণপিটুনীর পর স্থানীয়রা আশঙ্কাজনক অবস্থায় জুম্মনকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তার লাশ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে ময়না তদন্তের জন্য রাখা হয়েছে। নিহত জুম্মন কুতুবপুর ইউনিয়নের দেলপাড়া রঘুনাথপুর এলাকার কাইয়ূমের ছেলে। তার বিরুদ্ধে ফতুল্লা মডেল থানায় মাদক ও চুরিসহ ৫টি মামলা রয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, পূর্ব দেলপাড়া এলাকায় একটি বাড়ির সামনে জুম্মন দাড়িয়ে ছিলো। এসময় একই এলাকার কালুর ছেলে চিহ্নিত মাদক ব্যবসায়ী মারুফ লোহার সাবল নিয়ে এসে জুম্মনকে এলোপাথারী পিটাতে থাকে। এসময় জুম্মনের সঙ্গে যোগ দেয় আরো ৫/৭জন। এরপর সকলে মিলে প্রকাশ্যে গণধোলাই দেয় জুম্মনকে। তখন আশপাশের লোকজন ছুটে এসে তাদের কাছ থেকে উদ্ধার করে আশঙ্কাজনক অবস্থায় জুম্মনকে ঢাকা মেডিকেলে নিয়ে যায়।

ঘটনাস্থলে যাওয়া ফতুল্লা মডেল থানার এসআই ইলিয়াস জানান, মাদক ব্যবসার বিরোধের জের ধরে কয়েকজন মিলে জুম্মনকে গণধোলাই দিয়ে হত্যা করেছে। জুম্মনের মৃতদেহ ঢাকা মেডিকেলে রয়েছে।

ফতুল্লা মডেল থানার ওসি আসলাম হোসেন জানান, জুম্মনকে যারা পিটিয়ে হত্যা করেছে তারা সকলেই মাদক ব্যবসায়ী। পূর্বের শত্রুতার জের ধরেই তাকে পিটিয়ে হত্যা করে তারা। তদন্তের স্বার্থে তাদের নাম প্রকাশ করা যাচ্ছে না। আসামীদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে। 


আরো সংবাদ