১৪ ডিসেম্বর ২০১৯

লবণবোঝাই ট্রাকের চাপায় সিএনজির দুই আরোহী নিহত

লবণবোঝাই ট্রাকের চাপায় সিএনজির দুই আরোহী নিহত - ছবি : সংগৃহীত

রূপগঞ্জে সিএনজি ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে পুলিশ সদস্যসহ দুইজন নিহত হয়েছে ।
সোমবার ভোররাতে উপজেলার গাজীপুর -মদনপুর সড়কের কালাদী এলাকায় এ দুর্ঘটনা ঘটেছে। নিহতরা হলেন পুলিশ কনস্টেবল সায়মন ইসলাম দুর্জয় ও মেরুল বাড্ডার স্বর্ণ ব্যবসায়ী শিপন চন্দ্র দাস।
এঘটনায় ট্রাকেরচালকও হেলপারকে আটক করেছে পুলিশ।

কাচপুর হাইওয়ে থানা পুলিশের সার্জেন্ট পঙ্কজ চন্দ্র জানান, ভোররাতে চট্টগ্রামগামী লবণ বোঝাই ট্রাকের সাথে ভুলতাগামী সিএনজির কালাদী এলাকায় মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত ও একজন আহত হয়েছে। নিহতদের মধ্যে একজন পুলিশ সদস্য ও একজন স্বর্ণ ব্যবসায়ী। এঘটনা ট্রাক চালক সাইদুর ও তার হেলপারকে আটক করা হয়েছে।


আরো সংবাদ

জার্মানিতে গুপ্তচরবৃত্তি : ভারতীয় দম্পতির শাস্তি ভারতে নাগরিকত্ব আইনের বিরুদ্ধে বিক্ষোভ অব্যাহত দাম কমলেও পেঁয়াজ নিয়ে অস্বস্তি কমেনি ভারতের নতুন নাগরিকত্ব আইন বৈষম্যমূলক : জাতিসঙ্ঘ শ্রমিকদের বেতন ন্যূনতম ১৫ হাজার টাকা নির্ধারনসহ ৪ দফা দাবি গাজীপুরে ডায়রিয়ার রোগীর সংখ্যা বাড়ছে খালেদা জিয়া ন্যায়বিচার থেকে বঞ্চিত : লেবারপার্টি সোনারগাঁওয়ে বিজয় র্যালি ও আলোচনা অনুষ্ঠিত রোহিঙ্গা গণহত্যা নিয়ে আইসিজের শুনানিতে বাংলাদেশের সন্তোষ রাজস্ব বোর্ডের নির্দেশনা ৫ মাসেও বাস্তবায়ন হয়নি বেনাপোল চেকপোস্টে আইটি খাতে বিনিয়োগ বাড়াতে বাংলাদেশী-ব্রিটিশদের প্রতি আহ্বান হাইকমিশনারের

সকল