১৮ সেপ্টেম্বর ২০১৯

বোডিং ও পদ্মা নদী থেকে অজ্ঞাত নারী-পুরুষের লাশ উদ্ধার

বোডিং ও পদ্মা নদী থেকে অজ্ঞাত নারী-পুরুষের লাশ উদ্ধার - ছবি : নয়া দিগন্ত

রাজবাড়ীর গোয়ালন্দের দৌলতদিয়া বোডিং অজ্ঞাত (৫৫) এক ব্যক্তির ও পদ্মা নদী থেকে অজ্ঞাত নারীর[৩৪]লাশ উদ্ধার করেছে থানা পুলিশ।
বুধবার (২১ আগস্ট) রাত সাড়ে ১০টায় দৌলতদিয়া রেলষ্ট্রেশনের অবৈধ জায়গায় গড়ে উঠা ভাই ভাই বোডিং থেকে অজ্ঞাত ওই ব্যাক্তির লাশ উদ্ধার করা হয়।

ভাই ভাই বোডিং এর মালিক আব্দুল কাদের বলেন, ‘গত বুধবার সকালে নিহত ব্যক্তিট বোডিংয়ে আসে। আমরা তার নাম ঠিকানা এন্ট্রি করতে চাইলে সে বলে আমি অসুস্থ। একটু বিশ্রাম নিয়ে তারপর এন্ট্রি করছি। এরপর আমরা সবাই ব্যস্ত থাকি। সারাদিন তার কোনো খবর না পেয়ে রুমে গিয়ে দেখি তিনি শুয়ে আছেন। অনেক ডাকাডাকি করার পরও যখন ওঠেনি তখন জোরে ধাক্কা দিলে দেখি তিনি কোনো কথাই বলছে না। পরে পুলিশকে খবর দেই।’

গোয়ালন্দ ঘাট থানার অফিসার ইনচার্জ (ওসি) রবিউল ইসলাম বলেন, ‘স্থানীয়দের সংবাদের ভিত্তিতে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করা হয়েছে। কিভাবে তিনি মারা গেছেন এ বিষয়টি এখনি বলা সম্ভব হচ্ছে না। তবে এ ঘটনায় এখনো কাউকে আটক বা গ্রেফতার করা হয়নি।’

লাশ ময়না তদন্তের জন্য রাজবাড়ী মর্গে পাঠানো হবে এবং পরবর্তী প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান তিনি।

অপরদিকে রাজবাড়ীর গোয়ালন্দে পদ্মা নদীতে উজান থেকে ভেসে আসা অজ্ঞাত এক নারীর (৩৫) লাশ উদ্ধার করেছে পুলিশ। গত বুধবার বিকেল ৫টায় দৌলতদিয়া ৫ নম্বর ফেরিঘাটের বেসিন চ্যানেল থেকে লাশটি উদ্ধার করা হয়।

গোয়ালন্দ ঘাট থানার এসআই মো. অলিয়ার রহমান জানান, উদ্ধার করা লাশ ত্রিশ থেকে চল্লিশ দিন আগের বলে ধারণা করা হচ্ছে। লাশটি অর্ধগলিত বলে পরিচয় উদঘাটন কঠিন হয়ে পড়েছে। ময়নাতদন্তের জন্য লাশ রাজবাড়ী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।


আরো সংবাদ