২১ সেপ্টেম্বর ২০১৯

মুন্সীগঞ্জে আ’লীগ নেতার ভাই ফেনসিডিলসহ গ্রেফতার

-

মুন্সীগঞ্জের লৌহজংয়ে উপজেলা আওয়ামী লীগের এক নেতার ভাইসহ দুই মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‌্যাব-১১।

গতকাল বুধবার উপজেলার দক্ষিণ হলদিয়া এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ৭৯ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হলেন- দক্ষিণ হলদিয়া গ্রামের উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক বি এম শোয়েবের আপন চাচাতো ভাই মো: মিন্টু বেপারী (৪০) ও একই গ্রামের আবু বক্কর সিদ্দিকের ছেলে মো: তরিকুল ইসলাম (২৮)।

বুধবার রাতে সিপিসি-১, র‌্যাব-১১ এর কমান্ডার পুলিশ সুপার মো: এনায়েত হোসেন মান্নান এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে জানান, লৌহজং উপজেলার দক্ষিণ হলদিয়া এলাকার বাসিন্দা ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক বি এম শোয়েবের চাচাতো ভাই মিন্টু বেপারীর বাড়িতে মাদক বিক্রি হচ্ছে বলে র‌্যাবের কাছে গোপন সংবাদ আসে। এই সংবাদের ভিত্তিতে বুধবার দুপুরে র‌্যাব অভিযান পরিচালনা করে আব্দুর রব বেপারীর ছেলে ও আওয়ামী লীগ নেতার চাচাতো ভাই মিন্টু বেপারী এবং আবু বক্কর সিদ্দিকের ছেলে মো: তরিকুল ইসলামকে গ্রেফতার করে। এ সময় র‌্যাব তাদের কাছ থেকে ৭৯ বোতল ফেনসিডিল, মাদক বিক্রির নগদ ৩৬ হাজার ৪শ’ টাকা ও তিনটি মোবাইল ফোন সেট জব্দ করা হয়। বুধবার রাতেই তাদের বিরুদ্ধে লৌহজং থানায় মামলা হয়েছে।


আরো সংবাদ

ইয়েমেনের হুদাইদায় সামরিক অভিযান শুরু সৌদি জোটের জি কে শামীমের অবিশ্বাস্য উত্থান গণতন্ত্র-খালেদা জিয়ার মুক্তি দাবিতে কঠোর আন্দোলন চান আইনজীবীরা ইফায় নতুন করে উত্তেজনা বোর্ডের সিদ্ধান্ত অমান্য করে কর্মকর্তা বদলি ও শোকজ আওয়ামী লীগের অনেকে দেশ ছেড়ে পালানোর চেষ্টায় যাকে ধরা হবে তাকেই বহিষ্কার : যুবলীগ চেয়ারম্যান তরুণীসহ গ্রেফতার ২০, বিপুল মাদক ও টাকা জব্দ ইরানের ন্যাশনাল ব্যাংকে যুক্তরাষ্ট্রের নিষেধাজ্ঞা আশা করি খেলাঘরের আন্দোলন সফলভাবে এগিয়ে যাবে : ড. আনিসুজ্জামান ধানমন্ডি ক্লাবে র‌্যাবের অভিযান বশেমুরবিপ্রবিতে ভিসির পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের অনশন চলছে

সকল