২৭ ফেব্রুয়ারি ২০২০

আড়াইহাজারে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

নারায়ণগঞ্জের আড়াইহাজারে এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত যুবকের নাম মঞ্জুর হোসেন (৩০)। উপজেলার খাগকান্দা ইউনিয়নের নয়নাবাদ গ্রামের একটি আম গাছের ডালের সাথে ঝুলন্ত অবস্থায় বৃহষ্পতিবার সকালে লাশটি উদ্ধার করা হয়। নিহত মঞ্জুর ওই গ্রামের রেশমত আলীর ছেলে। তিনি পেশায় পাওয়ারলুম শ্রমিক ছিলেন।

পুলিশ ও এলাকাবাসী জানায়, বুধবার রাতে স্ত্রী সুমী আক্তারের সাথে পারিবারিক কলহ হয় মঞ্জুর হোসেনের। এরপর বৃহস্পতিবার সকালে বাড়ির পাশের একটি আমগাছের ডালের সাথে রশি দিয়ে গলায় ফাঁস লাগানো অবস্থায় তার লাশ দেখতে পেয়ে এলাকাবাসী পুলিশে সংবাদ দেয়। নিহতের স্ত্রী সুমী একই গ্রামের বাবুল মিয়ার কন্যা এবং তাদের দুটি সন্তান রয়েছে। এদিকে লাশ নেয়াকে কেন্দ্র করে নিহত মঞ্জুরের পরিবার ও শ্বশুরবাড়ির লোকজনের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে।

আড়াইহাজার থানার ওসি নজরুল ইসলাম জানান, নিহতের লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে। বিষয়টি নিয়ে তদন্ত চলছে। ময়নাতদন্তের আগে পরিষ্কার করে কিছু বলা যাচ্ছে না।


আরো সংবাদ

শাহজালাল বিমানবন্দরে এক ঘন্টায় শনাক্ত হবে করোনাভাইরাস ক্রিকেটার মিরাজের ফ্ল্যাট থেকে চুরি হয়েছে ২৭ ভরি স্বর্ণালংকার দিল্লিতে সাম্প্রদায়িক হিংসায় মৃত্যুর মিছিল জোড়া সেঞ্চুরিতে সিরিজ শ্রীলঙ্কার সরকারি ব্যবস্থাপনার হজযাত্রীর কোটা পূরণে ধর্ম প্রতিমন্ত্রীর নির্দেশনা ৩৪ দেশে ছড়িয়ে পড়েছে করোনাভাইরাস : আইইডিসিআর লতিফ সিদ্দিকীর দুর্নীতি মামলার কার্যক্রম হাইকোর্টে স্থগিত শিশুসন্তান আরশ মায়ের হেফাজতে থাকবে : হাইকোর্ট প্রধানমন্ত্রী হাসিনার সহায়তার প্রস্তাবকে চীনের প্রেসিডেন্টের সাধুবাদ পি কে হালদারসহ ২০ জনের ব্যাংক হিসাব জব্দের আদেশ বহাল প্রাকৃতজ শামিমরুমি টিটনের বই চুম্বকের মতো কাজ করবে : নুহ আলম লেলিন

সকল