১৫ সেপ্টেম্বর ২০১৯

দৌলতদিয়ায় বোর্ডিং থেকে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার

দৌলতদিয়ায় বোর্ডিং থেকে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার - নয়া দিগন্ত

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া যৌনপল্লী সংলগ্ন ভাই ভাই বোর্ডিং থেকে বুধবার রাতে অজ্ঞাত এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে গোয়ালন্দ ঘাট থানা পুলিশ। তবে তিনি গোয়ালন্দ উপজেলার বিভিন্ন এলাকায় কৃষি শ্রমিক হিসেবে কাজ করেছেন বলে জানা গেছে। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ওই ব্যক্তি মাঝে মাঝে বিভিন্ন বোর্ডিংয়ে রাত যাপন করতেন।

রাজশাহী-পাবনা ভাই ভাই বোর্ডিংয়ের মালিক আঃ রশিদ ও কর্মচারীরা জানান, ওই ব্যক্তি বুধবার বিকেলে বোর্ডিংয়ে ওঠেন। এরপর দীর্ঘসময় তার কোন সাড়া শব্দ না পেয়ে সন্ধ্যা সাড়ে ৭টার দিকে আমরা তাকে ডাকাডাকি করি। পরে বুঝতে পারি তিনি মারা গেছেন। এরপর গোয়ালন্দ ঘাট থানা পুলিশকে খবর দিলে পুলিশ এসে রাত ৮টার দিকে ওই ব্যক্তির লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়। লোকটির গায়ের রং ফর্সা। মুখে মেহেদী মাখা হলুদ বর্নের চাপ দাড়ী আছে। গোল-গাল চেহারায় অধিকারী লোকটার মুখে পান খাওয়ার চিহ্ন রয়েছে।

এ ব্যাপারে গোয়ালন্দ ঘাট থানার ওসি রবিউল ইসলাম জানান, প্রাথমিক ভাবে ওই ব্যক্তির কোন পরিচয় পাওয়া যায়নি। তবে বিভিন্ন তথ্যে জানা গেছে লোকটি গোয়ালন্দ এলাকায় কামলার কাজ করতেন। তিনি হাঁপানীসহ নানা রোগে আক্রান্ত ছিলেন বলে জানা গেছে। লাশের ময়নাতদন্তের জন্য রাজবাড়ী মর্গে পাঠানো হবে।


আরো সংবাদ