২১ সেপ্টেম্বর ২০১৯

ঘিওরে বজ্রপাতে কৃষকের মৃত্যু

মানিকগঞ্জের ঘিওরে বজ্রপাতের আঘাতে মঙ্গল চন্দ্র সরকার (৫৫) নামে এক কৃষকের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার দুপুর ৩টার দিকে উপজেলার বড়টিয়া ইউনিয়নের মৌহালী এলাকায় নিজ বাড়ির পাশের পুকুরে গোসল করতে যাওয়ার সময় এই দুর্ঘটনা ঘটে। নিগত মঙ্গল চন্দ্র সরকার মৌহালী এলাকার লাল বিহারী চন্দ্র সরকারের ছেলে।

মৌহালী ৫নং ওয়ার্ডের ইউপি সদস্য মোঃ শাহিনুর রহমার ও নিহত মঙ্গল চন্দ্র সরকারের ছেলে কার্তিক চন্দ্র সরকার বিষয়টি নিশ্চিত করে জানান, বৃহস্পতিবার দুপুরে কৃষি জমিতে কাজ শেষে বাড়ির পাশের পুকুরে গোসল করতে যাওয়ার সময় বজ্রপাতে গুরুতরভাবে আহত হন মঙ্গল চন্দ্র সরকার। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে নিকটস্থ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।


আরো সংবাদ

ইয়েমেনের হুদাইদায় সামরিক অভিযান শুরু সৌদি জোটের জি কে শামীমের অবিশ্বাস্য উত্থান গণতন্ত্র-খালেদা জিয়ার মুক্তি দাবিতে কঠোর আন্দোলন চান আইনজীবীরা ইফায় নতুন করে উত্তেজনা বোর্ডের সিদ্ধান্ত অমান্য করে কর্মকর্তা বদলি ও শোকজ আওয়ামী লীগের অনেকে দেশ ছেড়ে পালানোর চেষ্টায় যাকে ধরা হবে তাকেই বহিষ্কার : যুবলীগ চেয়ারম্যান তরুণীসহ গ্রেফতার ২০, বিপুল মাদক ও টাকা জব্দ ইরানের ন্যাশনাল ব্যাংকে যুক্তরাষ্ট্রের নিষেধাজ্ঞা আশা করি খেলাঘরের আন্দোলন সফলভাবে এগিয়ে যাবে : ড. আনিসুজ্জামান ধানমন্ডি ক্লাবে র‌্যাবের অভিযান বশেমুরবিপ্রবিতে ভিসির পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের অনশন চলছে

সকল