১৭ সেপ্টেম্বর ২০১৯

শ্বশুরবাড়িতে প্রবাসী যুবকের আত্মহত্যা

টাঙ্গাইলের কালিহাতীতে কাতার প্রবাসী এক যুবক গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। বৃহস্পতিবার সকালে কালিহাতীর হরিপুর গ্রামে শ্বশুরবাড়িতে ঘরের আড়ের সাথে ঝুলন্ত অবস্থায় তার লাশ উদ্ধার করা হয়।

ওই যুবকের নাম সেন্টু মিয়া (৩৫)। তিনি পাশের ঘাটাইল উপজেলার কাশতলা চুংলিপাড়া গ্রামের আব্দুল খালেকের ছেলে এবং কালিহাতীর হরিপুর গ্রামের মৃত মতিন মিয়ার একমাত্র মেয়ের জামাই।

সেন্টু মিয়ার স্বজনেরা জানান, দুই মাস আগে কাতার থেকে ছুটিতে আসেন সেন্টু। কাতারে থাকাকালীন তিনি ঋণগ্রস্ত হন। পাওনাদারদের চাপ সইতে না পেরে তিনি আত্মহত্যা করতে পারেন।

কালিহাতী থানার ওসি হাসান আল মামুন বলেন, লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা হয়েছে বলে তিনি জানান।


আরো সংবাদ

সৌদিতে ড্রোন হামলা : বিনা প্রমাণে কাউকে দোষারোপ না করতে চীনের আহ্বান পরিস্থিতি পর্যবেক্ষণে কাশ্মিরে যাওয়ার ঘোষণা ভারতের প্রধান বিচারপতির জাবি ভিসির অনিয়ম খতিয়ে দেখবে ইউজিসি পশ্চিমবঙ্গে এনআরসি হলে দিলিপ ঘোষকে যশোহর পাঠিয়ে দেবো তিন হাজার ৫ কোটি টাকা রাষ্ট্রের ক্ষতি ওমরাহর খরচ বাড়ছে, সৌদি ফি নিয়ে ধূম্রজাল রোমের রাস্তায় কুড়িয়ে পাওয়া অর্থ ফেরত দিয়ে আলোচিত বাংলাদেশী তরুণ ফাঁসির রায় শুনে আসামি হাসে বাদি কাঁদে হাতিয়ায় ইলিশের জালে ২২ ভাসমান মহিষ রাজধানীতে ইয়াবাসহ গ্রেফতার ৫ পুলিশ সদস্য রিমান্ডে নবম ওয়েজবোর্ডে রোয়েদাদ সুবিধা সঙ্কুচিত করার প্রতিবাদ এমইউজে খুলনার

সকল