২০ ফেব্রুয়ারি ২০২০

শ্বশুরবাড়িতে প্রবাসী যুবকের আত্মহত্যা

টাঙ্গাইলের কালিহাতীতে কাতার প্রবাসী এক যুবক গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। বৃহস্পতিবার সকালে কালিহাতীর হরিপুর গ্রামে শ্বশুরবাড়িতে ঘরের আড়ের সাথে ঝুলন্ত অবস্থায় তার লাশ উদ্ধার করা হয়।

ওই যুবকের নাম সেন্টু মিয়া (৩৫)। তিনি পাশের ঘাটাইল উপজেলার কাশতলা চুংলিপাড়া গ্রামের আব্দুল খালেকের ছেলে এবং কালিহাতীর হরিপুর গ্রামের মৃত মতিন মিয়ার একমাত্র মেয়ের জামাই।

সেন্টু মিয়ার স্বজনেরা জানান, দুই মাস আগে কাতার থেকে ছুটিতে আসেন সেন্টু। কাতারে থাকাকালীন তিনি ঋণগ্রস্ত হন। পাওনাদারদের চাপ সইতে না পেরে তিনি আত্মহত্যা করতে পারেন।

কালিহাতী থানার ওসি হাসান আল মামুন বলেন, লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা হয়েছে বলে তিনি জানান।


আরো সংবাদ

ডায়মন্ড প্রিন্সেস বিতর্ক : করোনায় আক্রান্তদের সাথেই চলতো থাকা-খাওয়া ২১ ব্যক্তি-প্রতিষ্ঠানের হাতে একুশে পদক তুলে দিলেন প্রধানমন্ত্রী গণতান্ত্রিক পন্থায় বেগম জিয়াকে মুক্ত করা হবে : নজরুল ইসলাম গণপিটুনিতে রেনু হত্যা মামলার প্রতিবেদন ২৩ মার্চ শাশুড়ি হত্যা : দুই পুত্রবধূ জেলে, ছেলে পলাতক করোনাভাইরাসে নতুন আক্রান্তের সংখ্যা বেড়েছে মাত্র ৩৯৪: চীন পাকিস্তানকে হারিয়ে বিশ্বকাপে বাংলাদেশের বাঘিনীদের হুঙ্কার দেড় যুগ পর ব্যাংক রেট কমানোর উদ্যোগ বরগুনায় চীনফেরত সেই শিক্ষার্থী করোনায় আক্রান্ত নন কাসেম সোলাইমানিকে হত্যা আন্তর্জাতিক আইনের লঙ্ঘন : জাতিসঙ্ঘ ভারতের সাথে চুক্তি নিয়ে সংশয়ে ট্রাম্প

সকল