১৫ সেপ্টেম্বর ২০১৯

কালিয়াকৈরে বন থেকে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার

গাজীপুরের কালিয়াকৈর ভান্নারা (মুরাদনগর) এলাকায় একটি বন থেকে রোববার দুপুরে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। আনুমানিক ৩৮ বছর বয়সী ওই যুবকের পরিচয় পাওয়া যায়নি।

কালিয়াকৈর থানার পরিদর্শক (তদন্ত) আবুল কাশেম জানান, এলাকাবাসী ভান্নারা (মুরাদনগর) এলাকায় বনের ভিতর ওই যুবকের লাশ পড়ে থাকতে দেখে। পরে স্থানীয় মেম্বারের মাধ্যমে তারা কালিয়াকৈর থানায় খবর দেয়। পুলিশ নিহতের লাশের সুরতহাল করে ঘাড় ভাঙ্গা ও চোখে আঘাতের চিহ্ন পেয়েছে। ধারণা করা হচ্ছে দুর্বৃত্তরা যুবককে হত্যার পর লাশ বনের ভেতর ফেলে রেখে গেছে। নিহতের পায়ে সেন্ডেল, পড়নে শর্ট প্যান্ট এবং গায়ে গেঞ্জি ছিল। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়।


আরো সংবাদ

খালেদা জিয়ার মুক্তি দাবিতে পোস্টার লাগালেন রিজভী মেসির ছোঁয়ায় দ্যুতি ছড়াচ্ছেন সেই আনসো থানায় সেবা নিতে যাওয়া কেউ যেন হয়রানির শিকার না হয় : নতুন ডিএমপি কমিশনার আজ আফগানিস্তানের মুখোমুখি হচ্ছে বাংলাদেশ দেশের চলমান দুর্নীতির মহড়া ভোটবিহীন নির্বাচনের ফসল : চরমোনাই পীর শহর ফরিদপুরে নিষিদ্ধ হচ্ছে ইঞ্জিনের রিকশা চলাচল রাব্বানীর বিরুদ্ধে এবার জবি ছাত্রলীগ নেতার অভিযোগ সিদ্ধিরগঞ্জে আন্তঃজেলা ডাকাতচক্রের ৮ সদস্য গ্রেফতার কাশ্মিরের মুসলমানদের ওপর নির্যাতন বন্ধের দাবিতে মৌলভীবাজারে বিক্ষোভ মিছিল সাভারে আওয়ামী লীগ নেতাকে গুলি করে হত্যা গুপ্তচর কবুতর, কাক আর ডলফিনের কথা শুনেছেন?

সকল