২৯ জানুয়ারি ২০২০

গাজীপুরে গাড়িচাপায় সিআইডির পরিদর্শক নিহত

-

গাজীপুরের কালীগঞ্জে অজ্ঞাত গাড়ির চাপায় পুলিশের ক্রিমিনাল ইনভেস্টিগেশন ডিপার্টমেন্টের (সিআইডি) পরিদর্শক মোশাররফ হোসেন ভূঁইয়া (৪৯) নিহত হয়েছে।

বুধবার রাত সাড়ে ৯টায় ঢাকা বাইপাস (ভোগড়া-ভুলতা) সড়কের উপজেলার উলুখোলা ব্রিজে এ দুর্ঘটনা ঘটে।

তিনি নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলার বড় মনোহরদী এলাকার মকবুলুর রহমানের ছেলে। ১৯৯৫ ব্যাচের এ কর্মকর্তা গাজীপুর সিআইডিতে কর্মরত ছিলেন।

উলুখোলা পুলিশ ক্যাম্পের উপ-পরিদর্শক (এসআই) রুপন চন্দ্র সরকার জানান, পরিদর্শক মোশাররফ হোসেন ভূঁইয়া নিজ বাড়ি থেকে মোটরসাইকেলযোগে গাজীপুরের কর্মস্থলে ফিরছিলেন। বুধবার রাতে কালীগঞ্জের ভোগড়া-ভুলতা সড়কের উলুখোলা ব্রিজের ডিভাইডারের সাথে ধাক্কা লেগে তিনি সড়কে পড়ে যান। এসময় পেছন থেকে দ্রুতগামী অজ্ঞাত গাড়ি চাপা দিলে ঘটনাস্থলেই তিনি নিহত হন। নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।


আরো সংবাদ

ব্যাপক প্রচারণা চালাচ্ছেন কাউন্সিলর প্রার্থী সাবেক ছাত্রনেতা শুভ্র চকবাজারে হাজী সেলিমের ছেলে ও ভাগ্নের সমর্থকদের মধ্যে মারামারি ধানের শীষের বিজয় নিশ্চিত ইনশা আল্লাহ : ইশরাক আ’লীগের দুই মেয়রপ্রার্থীকে কেএসপির সমর্থন বাণিজ্যমেলা ২ দিন বন্ধে ইসির চিঠি গাজীপুরে তুচ্ছ ঘটনা নিয়ে দুই কলেজের শিক্ষার্থীর সংঘর্ষ : আহত ৮ তাপসের পক্ষে ডিএসসিসি শ্রমিক লীগের প্রচারণা প্রথম বাসের ধাক্কায় রাস্তায় দ্বিতীয়টির চাপায় নিহত মতিঝিল আইডিয়াল স্কুলের অভিভাবক ফোরামের ১ ফেব্রুয়ারির কর্মসূচি স্থগিত তরুণদের যোগাযোগমাধ্যম ব্যবহারে সতর্ক হতে হবে : স্পিকার কুতুববাগ দরবার শরিফে ওরস শুরু কাল

সকল