১৮ নভেম্বর ২০১৯

ডেঙ্গু আক্রান্ত মানিকগঞ্জের স্কুল ছাত্রীর ঢাকায় মৃত্যু

মানিকগঞ্জ থেকে ঢাকার সোহরাওয়ার্দী হাসপাতালে নেয়ার পর শুক্রবার রাতে ডেঙ্গু আক্রান্ত ষষ্ঠ শ্রেণীর ছাত্রী রুবাইয়া আক্তার মারা গেছেন। মৃত রুবাইয়া আক্তার মানিকগঞ্জের শিবালয় উপজেলার আব্দুর রশীদের মেয়ে। তিনি স্থানীয় রুপসা ওয়াহেদ আলী উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণীর ছাত্রী।

রুপসা ওয়াহেদ আলী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মহিউদ্দিন আহাম্মেদ বলেন, আজ (শনিবার) সকাল ১০টার দিকে বিদ্যালয় প্রাঙ্গনে জানাজা শেষে তাকে দাফন করা হয়।

মানিকগঞ্জ জেলা হাসপাতালের সিনিয়র স্টাফ নার্স নারগিস আক্তার বলেন, শুক্রবার দুপুর সোয়া একটার দিকে রুবাইয়াকে জেলা হাসপাতালে আনা হয়। তার শারীরিক অবস্থা সঙ্কটাপন্ন থাকায় তাকে তাৎক্ষণিক প্রয়োজনীয় চিকিৎসা দিয়ে কর্তব্যরত চিকিৎসক বেলা ৩টার দিকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন।

এ পর্যন্ত ৬ জন ডেঙ্গু রোগী মানিকগঞ্জ থেকে ঢাকায় নেয়ার পর এবং একজন মানিকগঞ্জ মুন্নু মেডিক্যাল কলেজ হাসপাতালে মারা গেছেন। এরমধ্যে গত ৪ আগস্ট ২৭ দিনের শিশু সন্তান রেখে, মানিকগঞ্জের মমতাজ চক্ষু হাসপাতালের নার্স চামেলী বেগম (২৮) ডেঙ্গু আক্রান্ত হয়ে ঢাকার একটি বেসরকারী হাসপাতালে মারা যায়।

দেখুন:

আরো সংবাদ

সকল