২৯ ফেব্রুয়ারি ২০২০

ফরিদপুরে যুবকের গলাকাটা লাশ উদ্ধার

ফরিদপুরে যুবকের গলাকাটা লাশ উদ্ধার - নয়া দিগন্ত

ফরিদপুরের বোয়ালমারী উপজেলার রূপাপাত ইউনিয়নের কলিমাঝি গ্রামের লায়েক মিয়ার মেহগনি বাগান থেকে এক ব্যক্তির গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার সকাল ৮টার দিকে জেলার বোয়ালমারী থানার পুলিশ লাশটি উদ্ধার করে। নিহত যুবকের নাম রিপন কাজী (৩৫)। তিনি উপজেলার শেখর ইউনিয়নের বাগডাঙ্গা গ্রামের ছিরু কাজীর ছেলে। এদিকে নিহত রিপন কাজীকে ডাকাত সর্দার বলে দাবি করেছে পুলিশ।

পুলিশ জানায়, উপজেলার শেখর ইউনিয়নের বাগডাঙ্গা গ্রামের ছিরু কাজীর ছেলে রিপন কাজী একজন তালিকাভুক্ত ডাকাত সর্দার। তার বিরুদ্ধে অস্ত্র, মাদক, চুরি ও ডাকাতি সংক্রান্ত বিভিন্ন ঘটনায় বিভিন্ন থানায় কমপক্ষে ১৪টি মামলা রয়েছে। এলাকায় সে কুখ্যাত ডাকাত সর্দার হিসেবে পরিচিত।

এ বিষয়ে বোয়ালমারী থানার ওসি (তদন্ত) শহিদুল ইসলাম জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে মাদক ব্যবসার আধিপত্য বিস্তার কিংবা ডাকাত দলের অভ্যন্তরীণ কোন্দলের কারণে তাকে হত্যা করা হতে পারে।

তিনি আরো জানান, নিহত রিপনের লাশ ময়নাতদন্তের জন্য ফরিদপুর মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় নিহত রিপন কাজীর পরিবার বৃহস্পতিবার দুপুর পর্যন্ত থানায় কোনো অভিযোগ করেনি।


আরো সংবাদ

টঙ্গী-পাটুরিয়া রেলপথ সমীক্ষা ও নকশায় ২৮ পরামর্শক সিএনসি পদক পেলেন চারজন শাহ আলমগীরের স্মরণ সভা ও দোয়া মাহফিল ছড়াকার মামুরের আন্তর্জাতিক মাতৃভাষা সম্মাননা স্মারক লাভ মামলা ও ঋণমুক্ত রেজাউল মামলার ভারে জর্জরিত শাহাদাত গণমাধ্যম প্রশ্নবিদ্ধ হয়ে যায় এমন সংবাদ পরিবেশন করবেন না : খালিদ মাহমুদ চৌধুরী বাংলাদেশী ছাত্রীকে ভারত ছাড়ার নোটিশের বিরুদ্ধে লড়বেন বিশ্বভারতী শিক্ষকরা ভারতীয় পেঁয়াজ আসার খবরে দাম কমল কেজিতে ৩০ টাকা আরো ৫ দেশে ছড়িয়ে পড়েছে করোনা : ডব্লিউএইচও প্রধানমন্ত্রী পদে আনোয়ারের সংখ্যাগরিষ্ঠ সমর্থন রয়েছে : পাকতান হারাপান এবার নাইজেরিয়ায় ধরা পড়লো করোনাভাইরাস

সকল