১৮ সেপ্টেম্বর ২০১৯

ফরিদপুরে যুবকের গলাকাটা লাশ উদ্ধার

ফরিদপুরে যুবকের গলাকাটা লাশ উদ্ধার - নয়া দিগন্ত

ফরিদপুরের বোয়ালমারী উপজেলার রূপাপাত ইউনিয়নের কলিমাঝি গ্রামের লায়েক মিয়ার মেহগনি বাগান থেকে এক ব্যক্তির গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার সকাল ৮টার দিকে জেলার বোয়ালমারী থানার পুলিশ লাশটি উদ্ধার করে। নিহত যুবকের নাম রিপন কাজী (৩৫)। তিনি উপজেলার শেখর ইউনিয়নের বাগডাঙ্গা গ্রামের ছিরু কাজীর ছেলে। এদিকে নিহত রিপন কাজীকে ডাকাত সর্দার বলে দাবি করেছে পুলিশ।

পুলিশ জানায়, উপজেলার শেখর ইউনিয়নের বাগডাঙ্গা গ্রামের ছিরু কাজীর ছেলে রিপন কাজী একজন তালিকাভুক্ত ডাকাত সর্দার। তার বিরুদ্ধে অস্ত্র, মাদক, চুরি ও ডাকাতি সংক্রান্ত বিভিন্ন ঘটনায় বিভিন্ন থানায় কমপক্ষে ১৪টি মামলা রয়েছে। এলাকায় সে কুখ্যাত ডাকাত সর্দার হিসেবে পরিচিত।

এ বিষয়ে বোয়ালমারী থানার ওসি (তদন্ত) শহিদুল ইসলাম জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে মাদক ব্যবসার আধিপত্য বিস্তার কিংবা ডাকাত দলের অভ্যন্তরীণ কোন্দলের কারণে তাকে হত্যা করা হতে পারে।

তিনি আরো জানান, নিহত রিপনের লাশ ময়নাতদন্তের জন্য ফরিদপুর মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় নিহত রিপন কাজীর পরিবার বৃহস্পতিবার দুপুর পর্যন্ত থানায় কোনো অভিযোগ করেনি।


আরো সংবাদ

জিম্বাবুয়ের বিপক্ষে বাংলাদেশের সম্ভাব্য একাদশ ১২ বছর আগে শেষ ম্যাচ খেলেছেন, অবসরের ঘোষণা দিলেন আজ গণদলের মহাসচিবের পিতার ইন্তেকালে শোক অনলাইনে ভুল তথ্য শিশুদের জন্য বড় হুমকিগুলোর অন্যতম : ইউনিসেফ জাপানের কাছে বিধ্বস্ত বাংলাদেশ জামালপুরে আ’লীগ-যুবলীগের ৩ জনকে ভ্রাম্যমান আদালতে সাজা ২০-২১ ডিসেম্বর আ’লীগের জাতীয় সম্মেলনের আনুষ্ঠানিক ঘোষণা হুয়াওয়ে নিয়ে এলো বিশ্বের সবচেয়ে দ্রুত গতিসম্পন্ন এআই ট্রেনিং ক্লাস্টার এটলাস ৯০০ সৌদি আরবের হাজার কোটি ডলারের প্রতিরক্ষাব্যবস্থা কি ব্যর্থ হচ্ছে মালালার বিরুদ্ধে হঠাৎ কেন আক্রমণ ভারতীয়দের? অভিযোগপত্র গ্রহণ, ৯ জনের বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা

সকল