১৭ ফেব্রুয়ারি ২০২০
গাজীপুরে বিএনপির মানববন্ধন

বিএনপিকে ধ্বংসের ষড়যন্ত্রে সফল হবে না : হাসান সরকার

-

গাজীপুর মহানগর বিএনপির সভাপতি বীর মুক্তিযোদ্ধা হাসান উদ্দিন সরকার বলেছেন, বিএনপিকে ধ্বংস করার জন্য সরকার জিয়া পরিবারের ওপর নানা ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। কিন্তু এসব ষড়যন্ত্র করে এবং জেলে আটক রেখে বেগম জিয়াকে পরাজিত করা যাবে না। তিনি সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির জন্য বিএনপির তরুণ নেতাকর্মীদের প্রতি আহবান।

আজ বৃহস্পতিবার সকালে কেন্ত্রীয় কর্মসূচির অংশ হিসেবে জেলাশহরের রাজবাড়ি রোডস্থ দলের কার্যালয়ের সামনে গাজীপুর মহানগর ও জেলা বিএনপি আয়োজিত এক মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

হাসান সরকার বলেন, আওয়ামী লীগের রাজনীতি মিথ্যানির্ভর আর বিএনপির রাজনীতি সত্যনির্ভর।

একই অনুষ্ঠানে গাজীপুর মহানগর বিএনপির সাধারণ সম্পাদক মো: সোহরাব উদ্দিন বলেছেন, বেগম জিয়ার মুক্তির জন্য আন্দোলন ছাড়া বিকল্প নেই। এ লক্ষ্যে কেন্দ্রের যে কোনো কর্মসূচি বাস্তবায়নে গাজীপুর মহানগর বিএনপি প্রস্তুত রয়েছে। তিনি মতভেদ ভুলে সকলকে ঐক্যবদ্ধ থাকার আহবান জানান।

মহানগর বিএনপির যুগ্ম সম্পাদক আব্দুস সালাম শামীম ও জেলা বিএনপির যুগ্ম সম্পাদক সাখাওয়াত হোসেন সবুজের সঞ্চালনায় কর্মসূচিতে আরো বক্তব্য রাখেন, বিএনপি কেন্দ্রীয় নেতা ও জেলা বিএনপির সাধারণ সম্পাদক কাজী সাইয়েদুল আলম বাবুল, ডা: মাজহারুল আলম, অ্যাড. ড. সহিদুজ্জামান, আহাম্মদ আলী রুশদী, শাহজাহান ফকির, সাখাওয়াত হোসেন সেলিম, পারভেজ আহাম্মেদ, বশির আহাম্মেদ বাচ্চু, সিটি কাউন্সিলর হাসান আজমল ভূইয়া, রাসেদুজ্জামান কিরণ, ফারুক হোসেন খান, সাহাদাৎ হোসেন শাহীন, অ্যাড. নাসির উদ্দিন নাসির, জিল্লুর রহমান মাসুম, নাজমুল খন্দকারসহ বিএনপি, অঙ্গ ও সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।


আরো সংবাদ

চিরকুট ঘিরে তদন্ত ইউএনওর মাধ্যমে রাজাকারের তথ্য সংগ্রহ করা হবে : সংসদে মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী শ্লীলতাহানি মামলায় সাক্ষ্য দিতে না আসায় ৩ সাক্ষীকে দণ্ড টিএসসিতে নাগরিক পরিষদের মানববন্ধন পুলিশি বাধায় পণ্ড মুজিববর্ষ উপলক্ষে মুক্তিযোদ্ধা সাংস্কৃতিক সংসদের প্রতিযোগিতা জাতীয় দিবসে ইংরেজির পাশাপাশি বাংলা তারিখ ব্যবহারে হাইকোর্টের রুল খালেদা জিয়ার প্যারোলের বিষয়ে আইনি প্রক্রিয়া মেনে চলতে হবে : আইনমন্ত্রী সাংবাদিক হেনস্তাকারী সেই ছাত্রলীগ নেতা ইয়াবাসহ গ্রেফতার কাউন্সিলর রতনকে দুদকে জিজ্ঞাসাবাদ হুইপের মামলায় পুলিশ কর্মকর্তার জামিন নারী ক্ষমতায়নে সৌদি আরবের প্রশংসা করলেন ইভানকা ট্রাম্প

সকল