১৭ সেপ্টেম্বর ২০১৯
গাজীপুরে বিএনপির মানববন্ধন

বিএনপিকে ধ্বংসের ষড়যন্ত্রে সফল হবে না : হাসান সরকার

-

গাজীপুর মহানগর বিএনপির সভাপতি বীর মুক্তিযোদ্ধা হাসান উদ্দিন সরকার বলেছেন, বিএনপিকে ধ্বংস করার জন্য সরকার জিয়া পরিবারের ওপর নানা ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। কিন্তু এসব ষড়যন্ত্র করে এবং জেলে আটক রেখে বেগম জিয়াকে পরাজিত করা যাবে না। তিনি সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির জন্য বিএনপির তরুণ নেতাকর্মীদের প্রতি আহবান।

আজ বৃহস্পতিবার সকালে কেন্ত্রীয় কর্মসূচির অংশ হিসেবে জেলাশহরের রাজবাড়ি রোডস্থ দলের কার্যালয়ের সামনে গাজীপুর মহানগর ও জেলা বিএনপি আয়োজিত এক মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

হাসান সরকার বলেন, আওয়ামী লীগের রাজনীতি মিথ্যানির্ভর আর বিএনপির রাজনীতি সত্যনির্ভর।

একই অনুষ্ঠানে গাজীপুর মহানগর বিএনপির সাধারণ সম্পাদক মো: সোহরাব উদ্দিন বলেছেন, বেগম জিয়ার মুক্তির জন্য আন্দোলন ছাড়া বিকল্প নেই। এ লক্ষ্যে কেন্দ্রের যে কোনো কর্মসূচি বাস্তবায়নে গাজীপুর মহানগর বিএনপি প্রস্তুত রয়েছে। তিনি মতভেদ ভুলে সকলকে ঐক্যবদ্ধ থাকার আহবান জানান।

মহানগর বিএনপির যুগ্ম সম্পাদক আব্দুস সালাম শামীম ও জেলা বিএনপির যুগ্ম সম্পাদক সাখাওয়াত হোসেন সবুজের সঞ্চালনায় কর্মসূচিতে আরো বক্তব্য রাখেন, বিএনপি কেন্দ্রীয় নেতা ও জেলা বিএনপির সাধারণ সম্পাদক কাজী সাইয়েদুল আলম বাবুল, ডা: মাজহারুল আলম, অ্যাড. ড. সহিদুজ্জামান, আহাম্মদ আলী রুশদী, শাহজাহান ফকির, সাখাওয়াত হোসেন সেলিম, পারভেজ আহাম্মেদ, বশির আহাম্মেদ বাচ্চু, সিটি কাউন্সিলর হাসান আজমল ভূইয়া, রাসেদুজ্জামান কিরণ, ফারুক হোসেন খান, সাহাদাৎ হোসেন শাহীন, অ্যাড. নাসির উদ্দিন নাসির, জিল্লুর রহমান মাসুম, নাজমুল খন্দকারসহ বিএনপি, অঙ্গ ও সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।


আরো সংবাদ

কাল বাংলাদেশের প্রতিপক্ষ জিম্বাবুয়ে কারমাইকেল কলেজ ছাত্র সংসদ নির্বাচন প্রশ্নে হাইকোর্টের রুল রোহিঙ্গাদের বাংলাদেশী এনআইডি : ৫ জনের বিরুদ্ধে মামলা অবশেষে ১৩ দিন পর ফিরছে বিএসএফের গুলিতে নিহত বাবুলের লাশ সন্তান জন্মের পর মানসিক সমস্যায় ভোগেন পুরুষরাও ভিকারুননিসার অধ্যক্ষ হিসেবে ফওজিয়ার যোগদানে বাধা নেই ময়মনসিংহে তিস্তা এক্সপ্রেস ট্রেনের বগি লাইনচ্যুত শোভনকে নিয়ে কোটা সংস্কার আন্দোলনের নেতা মামুনের ফেসবুক স্ট্যাটাস সাঁতার কাটার পর সংক্রমণ, মৃত্যুর কোলে ঢলে পড়লো শিশুটি আত্মহত্যা ঠেকাতে কীটনাশক নিষিদ্ধ চন্দনাইশে প্রতিবন্ধী যুবককে বলাৎকারের অভিযোগে মসজিদের ইমাম গ্রেফতার

সকল