২৭ জানুয়ারি ২০২০

সিদ্ধিরগঞ্জে আন্তঃজেলা ডাকাতচক্রের ৮ সদস্য গ্রেফতার

আটক ডাকাতচক্রের ৮ সদস্য - ছবি : নয়া দিগন্ত

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ডাকাতিকালে ডাকাত চক্রের আট সদস্যকে আটক করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ।

এ সময় ডাকাতির কাজে ব্যবহৃত একটি প্রাইভেটকার, চারটি চাপাতি, একটি স্টিলের পাইপ, একটি ছোরা, একটি হাতুড়ি, দু’টি মোবাইল জব্দ করা হয়।

আটককৃতরা হলেন- জামালপুরের ফরাজপাড় এলাকার হানিফের ছেলে মুনছুর ওরফে সুমন (২৬), ময়মনসিংহের নান্দাইল এলাকার আব্দুল কুদ্দুসের ছেলে শহিদ (৩২), জামালপুরের বকশীগঞ্জ থানার আইরমারী এলাকার মৃত ময়নাল ওরফে মন্ডল শেখের ছেলে হাবিল ওরফে হৃদয় (২৮), নরসিংদীর শিবপুর হাজীবা এলাকার লাল মিয়া (৫৭), শেরপুরের ঝিনাইগাদী এলাকার মঞ্জুরুলের ছেলে আনোয়ার হোসেন (২৭), কুড়িগ্রামের উলিপুর এলাকার মো. আফজাল হোসেনের ছেলে ফুলজার আলী ওরফে সাগর (৩০)।

শনিবার এ তথ্য জানান ডিবির উপ-পরিদর্শক (এসআই) মিজানুর রহমান। তিনি আরো জানান, এ ঘটনায় ডাকাতির শিকার হওয়া সেলিম বাদী হয়ে সিদ্ধিরগঞ্জ থানায় মামলা দায়ের করেন। পরে তাদের ওই মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠানো হয়েছে।

তিনি জানান, বৃহস্পতিবার দিবাগত রাতে সেলিম তার বড় ভাই ও মামাকে নিয়ে চাঁদপুর থেকে ঢাকার উদ্দেশে রওনা হন। শুক্রবার ভোরের দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে সিদ্ধিরগঞ্জ হিরাঝিল ডাচ বাংলা ব্যাংকের সামনে পৌঁছামাত্র কয়েকজন যুবক তাদের গাড়িতে স্টিলের পাইপ দিয়ে ঢিল মারে।

এসময় তারা গাড়ি থেকে নামার সাথে সাথে ওই যুবকরা দেশীয় অস্ত্র দিয়ে জিম্মি করে দু’টি মোবাইল ছিনিয়ে নিয়ে চলে যায়। তাদের চিৎকার শুনে ডিউটি চলাকালে এগিয়ে যাই। ঘটনা শুনে ডাকাতদের পিছু নেই এবং তাদের ধরতে সক্ষম হই। তারা আন্তঃজেলা ডাকাত চক্রের সক্রিয় সদস্য।


আরো সংবাদ

নির্বাচন বানচালে পরিকল্পত হামলা করেছে বিএনপি : এইচটি ইমাম নির্বাচন বানচালে পরিকল্পত হামলা করেছে বিএনপি : এইচটি ইমাম চাঁপাইনবাবগঞ্জে ছেলেকে হত্যায় সৎ মায়ের ২০ বছর কারাদণ্ড সিলেট বোর্ডে এবার পরীক্ষার্থী বেড়েছে ২ হাজার ৮৯৫ জন সিটি নির্বাচনে লেভেল প্লেয়িং ফিল্ড আছে : সিইসি এসএমএসে জানা যাবে ভোটকেন্দ্র ও ভোটার নম্বর শীর্ষেই রইলো পাকিস্তান, পয়েন্ট হারালো বাংলাদেশ রিফাত হত্যা : আরো পাঁচজনের সাক্ষ্য ও জেরা বাংলাদেশে এখন নতুন নিয়ম, আগে পিটাবে তারপর মামলা দেবে : আমির খসরু বারি’তে বঙ্গবন্ধুর ম্যুরাল উদ্বোধন মুন্সীগঞ্জে জ্বরে আক্রান্ত হওয়ার এক ঘন্টার মধ্যে দুইজনের মৃত্যু

সকল