২৩ অক্টোবর ২০১৯

ফরিদপুর আ’লীগে কোন দলাদলি নেই : মোশাররফ

স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি ও সংসদ সদস্য ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, ফরিদপুর জেলা আওয়ামী লীগের একটি বিশৃঙ্খল দশায় কাজী জায়নুল আবেদিন সভাপতির দায়িত্ব লাভ করেন। তিনি একজন আস্থাশীল রাজনৈতিক নেতা ছিলেন। তার দূরদর্শী নেতৃত্বের কারণে দলের সেই বিশৃঙ্খল অবস্থার নিরসন হয়। বর্তমানে ফরিদপুর জেলা আওয়ামী লীগে কোন দলাদলি নেই।

আজ সোমবার বিকেলে শহরের অম্বিকা মেমোরিয়াল হলে ফরিদপুর জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি কাজী জায়নুল আবেদিনের স্মরণ সভায় প্রধান অতিথির বক্তব্যে ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন একথা বলেন।

তিনি বলেন, কাজী জায়নুল আবেদিন আমাদের অত্যন্ত প্রিয়ভাজন ছিলেন। তিনি একজন সত্যনিষ্ঠ শিক্ষক ছিলেন। আমরা তার রুহের মাগফিরাত কামনা করছি। মহান আল্লাহ তায়ালা যেনো তাকে জান্নাতের সবচেয়ে সুন্দর বাগান দান করেন।

ফরিদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সুবল চন্দ্র সাহার সভাপতিত্বে স্মরণ সভায় আরো বক্তব্য দেন সরকারি রাজেন্দ্র কলেজের অধ্যক্ষ অধ্যাপক সৈয়দ মোশাররফ আলী, জেলা আওয়ামী লীগের যুগ্ন সম্পাদক ঝর্ণা হাসান, বোয়ালমারী উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোশাররফ হোসেন মুশা মিয়া, কোতয়ালী থানা আওয়ামী লীগের সভাপতি আব্দুর রাজ্জাক মোল্যা, কাজী জায়নুল আবেদিনের পুত্র কাজী রাশেদুল আবেদিন আক্কাস ও জেলা যুবলীগের আহ্বায়ক এএইচএম ফোয়াদ।

স্মরণ সভা শেষে মরহুমের রুগের মাগফিরাত কামনা করে বিশেষ দোয়া করা হয়। দোয়া পরিচালনা করেন চকবাজার জামে মসজিদের পেশ ইমাম মওলানা জাফর আহমেদ।

প্রসঙ্গত, গত বুধবার দিবাগত রাতে ইন্তেকাল করেন কাজী জায়নুল আবেদিন।


আরো সংবাদ