১৮ অক্টোবর ২০১৯

নারায়ণগঞ্জে যুবদলের বিক্ষোভ মিছিল ও সমাবেশ

-

নারায়ণগঞ্জে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে মিথ্যা মামলা দায়েরের প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেছে মহানগর যুবদলের নেতাকর্মীরা।

শুক্রবার সকালে শহরের চাষাঢ়া বালুরমাঠ থেকে মহানগর যুবদলের সভাপতি মাকসুদুল আলম খন্দকার খোরশেদের নেতৃত্বে এ বিক্ষোভ মিছিল হয়। মিছিলটি শহরের চাষাঢ়া গোল চত্ত্বর ঘুরে বঙ্গবন্ধু সড়ক হয়ে প্রেসক্লাবের সামনে গিয়ে সংক্ষিপ্ত সমাবেশের মধ্য দিয়ে সমাপ্ত হয়। এতে বিএনপির কারাবন্দী অসুস্থ চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে স্লোগান দেন নেতাকর্মীরা।

সমাবেশে দেয়া বক্তৃতায় যুবদল নেতা খোরশেদ বলেন, আজকে দেশ মাদক, জুয়া ও সীমাহীন দূর্নীতিতে ছেয়ে গেছে। দেশের মানুষ এই অবস্থা থেকে মুক্তি চায়। একজন টাউট লোক খ্যাতি অর্জনের আশায় তারেক রহমানের বিরুদ্ধে মিথ্যা মামলা দায়ের করেছেন এবং আদালত নজিরবিহীনভাবে কোন তথ্য প্রমাণ ছাড়া গ্রেফতারি পরোয়ানা জারি করে দিয়েছেন। দ্রুত এ মিথ্যা মামলা ও পরোয়ানা প্রত্যাহার দাবি করছি।

এসময় উপস্থিত ছিলেন সাধারণ সম্পাদক মমতাজউদ্দিন মন্তুসহ কয়েকশ যুবদলের নেতাকর্মী। একই সময়ে জেলা যুবদলের নেতাকর্মীরা বিএনপির কারাবন্দী চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে নারায়াণগঞ্জ প্রেসক্লাবের সামনে মানববন্ধন করেন


আরো সংবাদ