২২ অক্টোবর ২০১৯, ৭ কার্তিক ১৪২৪, ১ সফর ১৪৩৯

চট্টগ্রামে হ্যাং আউটে পুলিশের অভিযান, মালিকপুত্রসহ আটক ২

-


চট্টগ্রাম মহানগরীর কাজীর দেউড়িস্থ আলমাস সিনেমার পাশে অবস্থিত হ্যাং আউট নামে একটি স্নোবারে (পুল) পুলিশ অভিযান চালিয়েছে।

এসময় প্রতিষ্ঠানটির মালিক গোলাম রসুল বাবুলের ছেলেসহ দুজনকে আটক করেছে পুলিশ।

শুক্রবার রাত ৯টার দিকে কোতোয়ালী থানা পুলিশ এ অভিযাান চালায়। তবে অভিযানে বাইরের কোনো গ্রাহককে পুলিশ পায়নি।

প্রতিষ্ঠানটি দীর্ঘদিন স্নোবার পুল খেলা (জুয়া) চালিয়ে আসছিল বলে অভিযোগ রয়েছে।

ঘটনাস্থল থেকে কোতোয়ালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মহসীন বলেন, জুয়াসহ বিভিন্ন অসামাজিক কর্মকাণ্ডের অভিযোগে আমরা প্রতিষ্ঠানটিতে অভিযান চালিয়েছি। পুলিশের উপস্থিতি টের পেয়ে পুল খেলায় যারা ছিল তারা পালিয়ে গেছে। আমরা জিজ্ঞাসাবাদের জন্য মালিকের ছেলে ও এক কর্মচারীকে আটক করেছি। তাৎক্ষণিকভাবে তাদের নাম জানাননি তিনি।
সূত্র : ইউএনবি


আরো সংবাদ

খেলা চলাকালেই গ্যালারিতে ঘুম শাস্ত্রীর! নেটদুনিয়ায় তোলপাড় ঢাবির ক ইউনিটের ফলে ভুল : দায়ীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার দাবি সাদা দলের নিজেকে ‘স্যার’ বলতে বাধ্য করতেন ওমর ফারুক চৌধুরী হেরিটেজ হ্যান্ডলুম ফেস্টিভ্যাল শুরু কাল কেরানীগঞ্জে বিএনপির কমিটি গঠন নিখোঁজের ৮ দিন পর ব্যবসায়ীর লাশ উদ্ধার নিরীক্ষা জটিলতায় বাতিল হচ্ছে রবির হাজার কোটি টাকার বিনিয়োগ প্রাথমিক শিক্ষকদের কর্মস্থল ত্যাগ না করতে পরিপত্র মহাসমাবেশ ঘিরে টানটান উত্তেজনা দায়ীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার দাবি সাদা দলের টঙ্গীতে বেগম জিয়ার কারা ও রোগমুক্তি কামনায় দোয়া বিভাগ হলেই ফরিদপুর হবে সিটি করপোরেশন

সকল