২০ নভেম্বর ২০১৯

চট্টগ্রামে হ্যাং আউটে পুলিশের অভিযান, মালিকপুত্রসহ আটক ২

-


চট্টগ্রাম মহানগরীর কাজীর দেউড়িস্থ আলমাস সিনেমার পাশে অবস্থিত হ্যাং আউট নামে একটি স্নোবারে (পুল) পুলিশ অভিযান চালিয়েছে।

এসময় প্রতিষ্ঠানটির মালিক গোলাম রসুল বাবুলের ছেলেসহ দুজনকে আটক করেছে পুলিশ।

শুক্রবার রাত ৯টার দিকে কোতোয়ালী থানা পুলিশ এ অভিযাান চালায়। তবে অভিযানে বাইরের কোনো গ্রাহককে পুলিশ পায়নি।

প্রতিষ্ঠানটি দীর্ঘদিন স্নোবার পুল খেলা (জুয়া) চালিয়ে আসছিল বলে অভিযোগ রয়েছে।

ঘটনাস্থল থেকে কোতোয়ালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মহসীন বলেন, জুয়াসহ বিভিন্ন অসামাজিক কর্মকাণ্ডের অভিযোগে আমরা প্রতিষ্ঠানটিতে অভিযান চালিয়েছি। পুলিশের উপস্থিতি টের পেয়ে পুল খেলায় যারা ছিল তারা পালিয়ে গেছে। আমরা জিজ্ঞাসাবাদের জন্য মালিকের ছেলে ও এক কর্মচারীকে আটক করেছি। তাৎক্ষণিকভাবে তাদের নাম জানাননি তিনি।
সূত্র : ইউএনবি


আরো সংবাদ

পাবনায় ধর্ষণ ও হত্যা মামলায় দুজনের মৃত্যুদণ্ড মিথিলা-সৃজিত বিয়ে নিয়ে নতুন রহস্য মাগুরায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে গৃহবধূর মৃত্যু ভারতীয়দের উপর পর্যটন শুল্ক চাপাবে ভুটান ৮ ঘণ্টা দুর্ভোগ শেষে ঢাকা-চট্টগ্রাম-সিলেট মহাসড়কে যান চলাচল শুরু নয়া দিগন্তের ব্রিটেন প্রতিনিধি মাহবুব খানশূরের মায়ের ইন্তেকাল ব্যক্তিগত দেহরক্ষী নিয়ে কলকাতায় হাজির কোহলি নওশাবার মামলার কার্যক্রম ৬ মাস স্থগিত পরিবহন ধর্মঘট : আশুগঞ্জ থেকে সার সরবরাহ বন্ধ, নৌ-বন্দরে অচলাবস্থা পশ্চিমবঙ্গে স্কুল ছাত্রীদের পোশাক খোলা বিতর্কে তদন্তের নির্দেশ নোয়াখালীতে আওয়ামী লীগের দুই গ্রুপের সংর্ঘষে আহত দেড় শতাধিক

সকল