২১ ফেব্রুয়ারি ২০২০

ফরিদপুরে বাস দুর্ঘটনায় নিহত ৩

-

ফরিদপুরের বাস দুর্ঘটনায় তিনজন নিহত হয়েছেন। সোমবার রাত ১১টার দিকে এ ঘটনা ঘটে নগরকান্দা উপজেলার নাগারদিয়া নামক স্থানে ঢাকা-খুলনা মহাসড়কে।

নিহতদের দু’জনের পরিচয় পাওয়া গেছে। এরা হলেন, বাগেরহাট জেলার ফিরোজা বেগম (৩৬) ও লিটন শেখ (৩৫)।

ভাঙ্গা হাইওয়ে থানার ওসি আতিয়ার রহমান জানান, বাগেরহাট থেকে ঢাকাগামী গোল্ডেন লাইনের বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে একটি গাছের সাথে ধাক্কা লাগে। এতে নারীসহ তিনজনের মৃত্যু হয়। আহত হয় কমপক্ষে ২০ জন।

ভাঙ্গা ফায়ার সার্ভিসের ইনচার্জ সজিবুর রহমান জানান, ভাঙ্গাসহ নগরকান্দা ও মুকসুদপুর উপজেলা থেকে ফায়ার স্টেশনের তিনটি ইউনিট হতাহতদের উদ্ধারে কাজ করে। নিহতদের দু’জন ঘটনাস্থলেই এবং অপরজন হাসপাতালে নেয়ার পথে মারা যায়। আহতদেরকে ভাঙ্গা ও মুকসুদপুর উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে ভর্তি করা হয়।


আরো সংবাদ

ভাষা শহীদদের প্রতি রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে স্বরাষ্ট্রমন্ত্রী ডেঙ্গু নিয়ন্ত্রণে জনসচেতনতার বিকল্প নেই নানা কর্মসূচিতে চুড়িহাট্টায় নিহতদের স্মরণ ঢাকার সোনাইমুড়ী মানবকল্যাণ ফাউন্ডেশনের কৃতী শিক্ষার্থী সংর্বধনা র্যাবের তিন স্তরের নিরাপত্তা থাকছে হ্যালিকপ্টার সেনাবাহিনী কাবাডি প্রতিযোগিতা সমাপ্ত ভাষা শহীদদের প্রতি রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন চুড়িহাট্টায় অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ৩১ পরিবারের পাশে ডিএসসিসি আধিপত্য বিস্তার নিয়ে আশুলিয়ায় ৫ বাড়ি ও ১০ দোকানে হামলা আবদুল গফুর ভাষা আন্দোলনের উজ্জ্বল নক্ষত্র

সকল