১৯ অক্টোবর ২০১৯

দুই গ্রুপের সংঘর্ষে মুন্সীগঞ্জে আ.লীগের সম্মেলন পণ্ড

মুন্সীগঞ্জ সদর উপজেলার মোল্লাকান্দি ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন পণ্ড হয়ে গেছে দুই গ্রুপের সংঘর্ষে। এ সময় নারী-পুরুষসহ ২৫ জন দলীয় কর্মী সমর্থক আহত হয় এবং শতাধিক ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটে।

সোমবার (৭ অক্টোবর) সকালে চরডুমুরিয়া বাজার এলাকায় ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি প্রার্থী ইউসুফ ফকির এবং বর্তমান সভাপতি ও সভাপতি প্রার্থী ফরহাদ খা গ্রুপের মধ্যে এই সংঘর্ষের ঘটনায় সম্মেলন স্থগিত করা হয়।

ইউসুফ ফকির বর্তমানে ইয়াবা ও অস্ত্র মামলায় কারাগারে রয়েছেন। আহতদের কয়েকজনকে মুন্সীগঞ্জ জেনারেল হাসাপাতালে ভর্তি করা হয়েছে। অনেককে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

সকালে চরডুমুরিয়া বাজার এলাকায় ইউনিয়ন আওয়ামী লীগের বর্তমান সভাপতি ফরহাদ খা এবং র‌্যাবের হাতে আটক মাদক ও অস্ত্র মামলায় কারাগারে বন্দি ইউসুফ হাসান ওরফে ইউসুফ ফকির গ্রুপের মধ্যে এই সংঘর্ষ, হামলা-পাল্টা হামলার ঘটনা ঘটে।

এ সময় সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আনিছ-উজ্জামান আনিছ মঞ্চ থেকে নেমে পরিস্থিতি শান্ত করেন। পরে সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আফসার উদ্দিন ভুইয়া সম্মেলন বন্ধ ঘোষণা করেন।

পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম পিপিএম (বার) জানান, এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে। হামলার সঙ্গে যারা জড়িতদের কোন ছাড় দেয়া হবে না।


আরো সংবাদ