১৫ নভেম্বর ২০১৯

বাবার বিরুদ্ধে শিশু সন্তানকে হত্যার অভিযোগ মায়ের

-

ফরিদপুরের সদরপুর উপজেলায় এক পিতার বিরুদ্ধে সন্তানকে হত্যার অভিযোগ উঠেছে। শুক্রবার রাতে এ ঘটনা ঘটেছে সদরপুরের ভাষানচর ইউনিয়নের চাদঁপুর গ্রামে। পিতৃত্বের দাবি অস্বীকার করে নিজ সন্তানকে হত্যা করেছেন বলে এ্ অভিযোগ করেছেন নিহত শিশুটির মা।

২ বছর ৪ মাস বয়সের এই শিশুটির নাম রহমত প্রামানিক। তার পিতার নাম হানিফ প্রামানিক বলে শিশুটির গর্ভধারিণী মা জানিয়েছেন। তবে সন্তানের পিতৃত্বের বিষয়টি তার জন্মদাতা পিতা স্বীকার করেন না বলে তার অভিযোগ।

রহমত নামে এই শিশুটির মা স্বপ্না আক্তার জানান, শুক্রবার রাত ১০টার দিকে বাড়ির পাশের ধান ক্ষেতে তার শিশু সন্তানের লাশ পান। স্বপ্না আক্তারের অভিযোগ, তার সন্তানকে তার স্বামী হানিফ প্রাাণিক শ্বাসরোধ করে হত্যা করেছে।

তিনি জানান, শুক্রবার সন্ধার পর তিনি ঘুমিয়েছিলেন। রাত ৯টার দিকে ঘুম থেকে জেগে দেখেন বিছানায় বাচ্চা নেই। এরপর অনেক খোঁজাখুজি করে পাশে ধান ক্ষেতে লাশ পান।

স্বপ্না বেগম স্বীকার করেন, বেশ কিছুদিন যাবত এই সন্তানকে নিয়ে তাদের স্বামী-স্ত্রীর মাঝে গণ্ডগোল চলছিল। তার স্বামী রহমতের পিতৃত্ব স্বীকার করছিল না।

এ ব্যাপারে তিনি হানিফ প্রামাণিককে আসামি করে সদরপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।

থানার অফিসার ইনচার্জ মোঃ লুৎফর রহমান জানান, খবর পেয়ে রাতেই পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করেছে। এ ঘটনায় স্বপ্না বেগম বাদি হয়ে স্বামী হানিফ প্রামাণিককে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেছেন। ঘটনার পর থেকে হানিফ প্রমাণিক পলাতক রয়েছেন বলে তিনি জানান। 


আরো সংবাদ

বোমা ফাটিয়ে-গুলি করে স্বর্ণের দোকান লুট কটিয়াদীতে ট্রেনের ধাক্কায় শিক্ষকসহ নিহত ২ সালথায় আ.লীগের দুই পক্ষের সংঘর্ষ : পুলিশের গুলি, সাউন্ড গ্রেনেড ও কাঁদানে গ্যাস নিক্ষেপ পেঁয়াজের ট্রিপল সেঞ্চুরির আতঙ্কে ক্রেতারা এমপিওভূক্তি না হওয়ায় মাদরাসা মাঠে আলু চাষ করলেন শিক্ষকরা সেনাপ্রধানের সাথে বৈঠক করেছেন ইমরান খান তাবেদার শক্তি দেশের মানুষকে জিম্মি করে রেখেছে : চরমোনাই পীর বিএনপির নেতিবাচক রাজনীতি না থাকলে দেশ আরো বহুদূর এগিয়ে যেতো : তথ্যমন্ত্রী চরফ্যাশনে বিদ্যুৎস্পৃষ্টে শিক্ষকের মৃত্যু রাত ১১টায় মুখোমুখি ব্রাজিল-আর্জেন্টিনা এয়ারশো-এ যোগ দিতে আমিরাত যাচ্ছেন প্রধানমন্ত্রী

সকল