১৩ ডিসেম্বর ২০১৯

সংঘর্ষে আহত যুবলীগ নেতার মৃত্যু

-

ফরিদপুরের ভাঙ্গা উপজেলা ঘারুয়া ইউনিয়নের কুমারখালী গ্রামে স্থানীয় আওয়ামী লীগের দুই পক্ষের  সংঘর্ষে আহত যুবলীগ নেতা নাসির মাতুব্বর (২৮)মৃত্যবরণ করেছেন।

রোবার সকাল ৭টার দিকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। গত শনিবার (১৯ অক্টোবর) দুই পক্ষের সংঘর্ষে তিনি গুরুতর আহত হন।

নিহত নাসির ঘারুয়া কুমারখালি গ্রামের কাউস মাতুব্বরের ছেলে এবং ইউনিয়ন যুবলীগের যুগ্ম সম্পাদক। তিনি ইউনিয়ন আওয়ামী লীগের শিক্ষা বিষয়ক  সম্পাদক মনিরুজ্জামানের সমর্থক।

এদিকে নাসির মাতুব্বরের মৃত্যুর খবর এলাকায় পৌঁছালে মনিরুজ্জামানের সমর্থকদের মধ্যে তীব্র ক্ষোভের সৃষ্টি হয়। তারা ঢাল, সড়কিসহ বিভিন্ন ধরণের দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষের প্রস্তুতি নিতে থাকেন। তবে ঐ গ্রামের প্রতিপক্ষ ঘারুয়া ইউনিয়নের ছয় নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি আবু তারা মাতুব্বরের সমর্থকরা গ্রেফতার এড়াতে বাড়ী ছেড়ে পালিয়ে যাওয়ায় নতুন করে সংঘর্ষের ঘটনা ঘটেনি।  তবে ফের সংঘর্ষসহ  লুটপাট ও বাড়ি ঘরে হামলা ঠেকাতে ওই গ্রামে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ভাঙ্গা থানার ওসির দায়িত্ব পালনকারী পরিদর্শক (তদন্ত) নিখিল চন্দ্র অধিকারী বলেন, শনিবারের সংঘর্ষে আহত নাসির সকালে মারা গেছেন বলে নিশ্চিত হয়েছি।  তবে মারা যাওয়ার পর উভয় গ্রুপের মামলার প্রস্তুতি চলছে। সেলিম হত্যার বিষয়ে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হচ্ছে। এলাকায় ফের সংঘর্ষ ও লুটতরাজ এড়াতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে ।


আরো সংবাদ