১৯ নভেম্বর ২০১৯

ইলিশ ধরায় ভুয়া সাংবাদিকসহ ১৯ জনের কারাদণ্ড

টাঙ্গাইলে যমুনা নদী থেকে ইলিশ মাছ ধরার অপরাধে ভুয়া সাংবাদিকসহ ১৯ জনকে ১০ দিন করে কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। সোমবার দুপুরে তাদের কারাগারে পাঠানো হয়।

রোববার রাতে টাঙ্গাইল সদর উপজেলার কাতুলী, কাকুয়া ও হুগড়া এলাকায় অভিযান চালিয়ে আটক করা হয় তাদের।

ভ্রাম্যামান আদালত পরিচালনা করেন টাঙ্গাইল সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আতিকুল ইসলাম ও উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা সমীরন কুমার সাহা।

উপজেলা নির্বাহী কর্মকর্তা আতিকুল ইসলাম জানান, নিষেধাজ্ঞা অমান্য করে যমুনা নদীতে তারা ইলিশ মাছ ধরছিল। এ সময় অভিযান চালিয়ে একজন ভুয়া সাংবাদিকসহ ১৯ জনকে আটক করে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে করাদণ্ড দিয়ে তাদের জেলহাতে পাঠানো হয়।

গ্রেফতারকৃত ভুয়া সাংবাদিকের নাম হুমায়ুন কবির। তার বাড়ি গাজীপুর জেলায়। সাংবাদিক সেজে তিনি ইলিশ মাছ কিনতে এসেছিলেন। তিনি নিজেকে এটিএন বাংলা ও বাংলাদেশ প্রতিদিনের স্টাফ রিপোর্টার হিসেবে পরিচয় দিয়েছিলেন।


আরো সংবাদ

ভূরুঙ্গামারীতে লবণ কিনতে হুড়োহুড়ি, প্রশাসনের মাইকিং  সখীপুরে অতিরিক্ত দামে লবণ বিক্রি করায় দোকানদারকে ১ লাখ টাকা জরিমানা লবণের গুজব প্রতিরোধে মসজিদে মসজিদে মাইকিং অবরোধে কাশ্মিরে আর্থিক ক্ষতি ১০০ কোটি ডলার ছাড়িয়েছে লবণ নিয়ে গুজব সৃষ্টিকারীদের বিরুদ্ধে কঠোর হুঁশিয়ারি সরকারের বাবরি মসজিদ ‘এক কাণ্ড’ ঘটালেন বার্সার তিন ফরোয়ার্ড সৎ ছেলের কোপে হাত হারানো সেই মাকে ঘর তুলে দিলেন পুলিশ কর্মকর্তা মা-বোনেরা যদি নির্যাতিত হয় তাহলে এই রেমিট্যান্সের মূল্য নাই : প্রবাসী কল্যাণমন্ত্রী দ্রব্যমূল্য বৃদ্ধির জন্য সরকারকে জবাব দিতে হবে : মঈন খান বাড়ির সামনেই ইয়াসমিনকে পিষে দিয়ে গেল মাইক্রোবাস

সকল