১৯ নভেম্বর ২০১৯

সাভারে ৫ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগে ১২ বছরের কিশোর আটক

-

সাভারে বিরুলিয়া ইউনিয়নের দত্তপাড়ায় পাঁচ বছরের এক মেয়েশিশুকে ধর্ষণের অভিযোগে ১২ বছর বয়সী সাকিব হোসেনকে আটক করেছে পুলিশ। সাকিব হোসেন স্থানীয় আল-আমিনের ছেলে।

মঙ্গলবার রাতে ধর্ষণের শিকার শিশুটিকে উদ্ধার করে পরিবারের সদস্যরা ঢাকা মেডিক্যাল কলেজ অ্যান্ড হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করেছে।

জানা যায়, মঙ্গলবার রাতে ওই এলাকায় একটি বাড়ির ছাদে ওই মেয়েশিশুকে ধর্ষণ করে সাকিব। পরিবারের সদস্যদের মধ্যে ব্যাপারটি জানাজানি হলে শিশুটির বাবা রাতেই সাভার মডেল থানায় ধর্ষক সাকিব হোসেনকে প্রধান আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন। পরে পুলিশ সাকিবকে আটক করে।

সাভার মডেল থানা ও বিরুলিয়া ফাঁড়ি ইনচার্জ (এসআই) মো: আজগর আলী জানান, এ ঘটনায় থানায় একটি মামলা হয়েছে। পরিবারের সদস্যরা শিশুটিকে ঢাকা মেডিক্যাল কলেজ অ্যান্ড হাসপাতালের ওসিসিতে ভর্তি করেছে।

দেখুন:

আরো সংবাদ

হল চালাবে প্রশাসন, ছাত্রলীগ কেন : ডাকসু ভিপি বাংলাদেশ এখন ‘উদ্বৃত্ত ঝুলি’ : খন্দকার মোশাররফ ক্ষুদে জাদুকরের নাকের ডগায় ফুটবল সম্রাটের যত রেকর্ড বাবরি মসজিদ ফেরত চাই- ওয়াইসির টুইটে অনলাইন-ঝড় ঠাকুরগাঁওয়ে লবণকাণ্ড : ৩ ব্যবসায়ীকে কারাদণ্ড, ২ জনকে অর্থদণ্ড পরীক্ষায় অংশ নিচ্ছেন না বশেমুরবিপ্রবির দেড় শতাধিক শিক্ষার্থী নবীনগরে ইউএনও'র সহযোগিতায় মাথা গোজার ঠাঁই পেল অসহায় পরিবার পেকুয়ায় ‘বন্দুকযুদ্ধে’ আলম ডাকাত নিহত, বিপুল অস্ত্র ও গুলি উদ্ধার মীর নাছির ও ছেলের কারাদণ্ড বহাল টানা সেঞ্চুরিতে তৌহিদ হৃদয়ের বিশ্ব রেকর্ড বগুড়ার শেরপুরে বেশি দামে লবণ বিক্রি করায় ব্যবসায়ীকে জরিমানা

সকল