১০ ডিসেম্বর ২০১৯

আড়াইহাজারে যাত্রীবাহী বাস খাদে : নিহত ৩, আহত ২০

-

নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলায় যাত্রীবাহী একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে তিনজন নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরো অন্তত ২০ জন।

আজ বৃহস্পতিবার সন্ধ্যা ৬টায় উপজেলার পুরিন্দা এলাকার ঢাকা-সিলেট মহাসড়কে ওই ঘটনা ঘটে।

নিহতরা হলেন, আড়াইহাজার উপজেলার পাঁচরুখী এলাকার মৃত তোতা মিয়ার ছেলে নূরে আলম (৩০) ও ঝিনাইদহ কালীগঞ্জ এলাকার মৃত হায়দার আলীর ছেলে শহিদুল হক (৫৫)। অপর একজনের পরিচয় পাওয়া যায়নি।

তাৎক্ষণিক আহতদের নাম ও পরিচয়ও পাওয়া যায়নি।

নিহত নুরে আলম রিকশাচালক ও শহিদুল স্থানীয় একটি মিষ্টির দোকানের কর্মচারী।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে কাঁচপুর হাইওয়ের থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাফফর হোসেন জানান, ঢাকা থেকে নরসিংদীগামী মেঘলা পরিবহনের একটি যাত্রীবাহী বাস পুরিন্দা এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পশ্চিম পাশে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলে দুই যাত্রী নিহত হয় আর আহত হয় অন্তত ২০ জন নারীপুরুষ। হাসপাতালের নেয়ার পর আরো একজন মারা যায়।

স্থানীয়রা আহতদের উদ্ধার করে পাঁচরুখী ও মাধবদীর বিভিন্ন হাসপাতালে নিয়ে যায়। তবে নিহতের সংখ্যা বাড়তে পারে বলে জানা গেছে।

তিনি আরো বলেন, লাশ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। খাদে পড়ে যাওয়া বাসটি উদ্ধারের কাজ চলছে। এ ঘটনায় তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

আড়াইহাজার থানার ওসি নজরুল ইসলাম জানান, ঘটনাস্থলে দুজন এবং হাসপাতালে নেয়ার পর আরো একজন মারা গেছে। দুজনের পরিচয় পাওয়া গেলেও হাসপাতালে মারা যাওয়ার ব্যক্তির পরিচয় পাওয়া যায়নি। শুনেছি তার বাড়ি রূপগঞ্জ এলাকায়। এই ঘটনা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।


আরো সংবাদ