১১ ডিসেম্বর ২০১৯

ঘূর্ণিঝড়ে নিহতদের পরিবার ও ক্ষতিগ্রস্থদের মাঝে আর্থিক অনুদান প্রদান

গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলায় ঘূর্ণিঝড় বুলবুলের আঘাতে নিহত দুটি পরিবার ও একটি ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে আর্থিক অনুদান প্রদান করেছে ‘মারুফ সমাজ কল্যাণ ফাউন্ডেশন’।

মঙ্গলবার মারুফ সমাজ কল্যাণ ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক বশির আহম্মেদ ঘূর্ণিঝড় বুলবুলে নিহত উপজেলার বান্ধাবাড়ি গ্রামের সেকেল হাওলাদার, কান্দি গ্রামে নিহত সাথী বৈদ্য ও কুরপালা গ্রামের ক্ষতিগ্রস্থ বিধবা আকলিমা বেগমের পরিবারের মাঝে পাঁচ হাজার টাকা করে তিন পরিবারে ১৫ হাজার টাকা প্রদান করেন।

এ সময় শেখ হাসিনা আদর্শ মহাবিদ্যালয়ের সহকারী অধ্যাপক আলাউদ্দিন হাওলাদার, বান্ধাবাড়ি ইউনিয়নের চেয়ারম্যান মোহব্বত হোসেন গোলদার উপস্থিত ছিলেন।

মারুফ সমাজ কল্যান ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক বশির আহম্মেদ বলেন, আমরা আমাদের সংগঠনের পক্ষ থেকে প্রাথমিক পর্যায়ে তিনটি পরিবারকে আর্থিক অনুদান প্রদান করলাম। এরপর আমরা উপজেলার ১১টি ইউনিয়নেই আমাদের সংগঠনের পক্ষ থেকে বুলবুলে ক্ষতিগ্রস্থদের সহযোগিতা করবো।

শেখ হাসিনা আদর্শ মহাবিদ্যালয়ের সহকারী অধ্যাপক আলাউদ্দিন হাওলাদার বলেন, মারুফ সমাজ কল্যাণ ফাউন্ডেশন বুলবুলে ক্ষতিগ্রস্থদের পাশে দাঁড়াবার জন্য সংগঠনটিকে ধন্যবাদ জানাই। এই সংগঠনের মতো ক্ষতিগ্রস্থদের পাশে দাঁড়াবার জন্য সমাজের বিত্তবানদের এগিয়ে আসার জন্য অনুরোধ করছি।


আরো সংবাদ

সকল