১০ ডিসেম্বর ২০১৯

‘লবণের প্যাকেটের ঘ্রাণ শুকিয়ে’ ব্যবসায়ীর টাকা ছিনতাই

নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলা সদরে লবণের প্যাকেটের মতো কিছু একটার ঘ্রাণ শুকিয়ে নগদ ৭০ হাজার টাকা ছিনিয়ে নিয়ে গেছে অজ্ঞান পার্টির লোকেরা। মঙ্গলবার বেলা ১টার দিকে এ ঘটনা ঘটেছে উপজেলা সদরের ঢাকা ব্যাংক কার্যালয় এলাকায়।

অজ্ঞান অবস্থায় তাকে আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়েছে। তিনি উপজেলার আখড়পাড়া গ্রামের মৃত সুবেদ আলী ওরফে শুবার ছেলে রতন (৫০)।

জানা গেছে, ওই সময় তিনি ঢাকা ব্যাংকের আড়াইহাজার শাখা থেকে নগদ ৭০ হাজার টাকা তোলেন। তিনি টাকা তুলে ব্যাংক কার্যালয়ের নিচে আসা মাত্র কয়েকজন লোক তাকে ঘিরে ধরেন এবং একটি লবণের পুটলী তার নাকের কাছে ধরেন।

এ সময় তিনি অজ্ঞান হয়ে পড়ে গেলে ওই লোকজন তার কাছ থেকে টাকা গুলো নিয়ে দ্রুত চলে যায়। অনেক চেষ্টা করেও তাদেরকে ধরা সম্ভব হয়নি।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: হাবিব ইসমাইল ভুইয়া ঘটনার সত্যতা নিশ্চিত করেন।


আরো সংবাদ

শোক সংবাদ : আলহাজ মো: শামসুল হক গণহত্যার জন্য মিয়ানমারের জবাবদিহির সময় এসেছে ২০২০ সালের এসএসসি পরীক্ষার প্রস্তুতি : পর্বসংখ্যা-২২ বাংলাদেশ ও বিশ্বপরিচয় চতুর্থ অধ্যায় : বাংলাদেশের ভূপ্রকৃতি ও জলবায়ু সরকার ক্ষমতা দখল করে টিকে আছে : মির্জা ফখরুল বাংলা প্রথম পত্র গদ্যাংশ : আম আঁটির ভেঁপু গদ্যাংশ : মানুষ মুহম্মদ (স.) এসএসসি পরীক্ষার লেখাপড়া : বাংলা দ্বিতীয় পত্র তৃতীয় অধ্যায় : পরিচ্ছেদ-৩ : সংখ্যাবাচক শব্দ ২০২০ সালের ক্যাডেট কলেজে ভর্তি পরীক্ষার প্রস্তুতি : সাধারণ জ্ঞান বিষয় : সাধারণ জ্ঞান এসএসসি পরীক্ষার প্রস্তুতি : পদার্থবিজ্ঞান প্রথম অধ্যায় : ভৌত রাশি ও পরিমাপ হ্যাটট্রিক স্বর্ণে সোহেল প্রথম ফুটবলে কেন এই ব্যর্থতা

সকল