২৯ জানুয়ারি ২০২০

ফরিদপুরে সড়ক দুর্ঘটনায় দাদি-নাতিসহ একই পরিবারের ৪ জন নিহত

ফরিদপুরের মধুখালী উপজেলায় একটি সবজিবোঝাই পিকআপ চাপায় একই পরিবারের চারজন নিহত হয়েছেন। মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের মধুখালী উপজেলার বাগাট বাজার সংলগ্ন ব্রিজের নিকট এ দুর্ঘটনা ঘটে। নিহতদের একজন ঢাকায় নেয়ার পথে বুধবার ভোরে মারা যায়।

নিহতরা হলেন- মধুখালী উপজেলা কোড়কদি ইউনিয়নের পাঁচ কোড়কদি পালপাড়ার অযোদ্ধা পালের স্ত্রী দিপালী পাল (৬০), তার নাতি একই গ্রামের সঞ্জয় পালের ছেলে জয় পাল (৮), স্বর্গ পাল (৫) ও অসীম পালের ছেলে ঐশিক পাল (১২)। এদের মধ্যে দিপালী পাল ও জয় পাল ঘটনাস্থলেই নিহত হয়। এছাড়া রাতে হাসপাতালে মারা যায় স্বর্গ পাল এবং ঢাকায় নেয়ার পথে মারা যায় ঐশিক।

দুর্ঘটনায় সঞ্জয় পালের স্ত্রী গীতা পাল (৩০) ও মেয়ে টেপি পাল (২) এবং অসীম পালের আরেক মেয়ে ঝিনুক পাল (৭) গুরুতর আহত হন। তাদেরকে প্রথমে মধুখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে সেখান থেকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

মধুখালী থানার ইন্সপেক্টর (তদন্ত) মো: সাইফুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বাগাট বাজার এলাকার একটি কীর্ত্তনের অনুষ্ঠান থেকে নিহতরা একটি ভ্যানযোগে বাড়ি ফিরছিলেন। পথিমধ্যে মাগুরাগামী একটি সবজিবোঝাই পিকআপ ট্রাক তাদের ভ্যানটিকে চাপা দিলে হতাহতের এই ঘটনা ঘটে।

এ ঘটনার পর মহাসড়কের অকুস্থলে প্রায় আধঘণ্টা যান চলাচল বন্ধ থাকে জানিয়ে সাইফুজ্জামান বলেন, পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি স্বাভাবিক করে।

এ ঘটনার পর এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।


আরো সংবাদ

ব্যাপক প্রচারণা চালাচ্ছেন কাউন্সিলর প্রার্থী সাবেক ছাত্রনেতা শুভ্র চকবাজারে হাজী সেলিমের ছেলে ও ভাগ্নের সমর্থকদের মধ্যে মারামারি ধানের শীষের বিজয় নিশ্চিত ইনশা আল্লাহ : ইশরাক আ’লীগের দুই মেয়রপ্রার্থীকে কেএসপির সমর্থন বাণিজ্যমেলা ২ দিন বন্ধে ইসির চিঠি গাজীপুরে তুচ্ছ ঘটনা নিয়ে দুই কলেজের শিক্ষার্থীর সংঘর্ষ : আহত ৮ তাপসের পক্ষে ডিএসসিসি শ্রমিক লীগের প্রচারণা প্রথম বাসের ধাক্কায় রাস্তায় দ্বিতীয়টির চাপায় নিহত মতিঝিল আইডিয়াল স্কুলের অভিভাবক ফোরামের ১ ফেব্রুয়ারির কর্মসূচি স্থগিত তরুণদের যোগাযোগমাধ্যম ব্যবহারে সতর্ক হতে হবে : স্পিকার কুতুববাগ দরবার শরিফে ওরস শুরু কাল

সকল