১২ ডিসেম্বর ২০১৯

নরসিংদীতে পুলিশের সাথে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত নিহত

নরসিংদীর শিবপুর উপজেলায় পুলিশের সাথে কথিত বন্দুকযুদ্ধে রাজ্জাক (৩৯) নামের এক ডাকাত নিহত হয়েছেন। নিহত রাজ্জাক শিবপুর উপজেলার ধানুয়া গ্রামের মৃত রফিজ উদ্দিনের ছেলে।

পুলিশের দাবি নিহত রাজ্জাক আন্তঃজেলা ডাকাত দলের সদস্য ছিলেন। ১৪ নভেম্বর বৃহস্পতিবার রাত ১২টার দিকে শিবপুর উপজেলার পুটিয়া ইউনিয়নের সালুরদিয়া শ্মশানঘাট এর পাশে আশরাফ মিয়ার কলাবাগানে ডাকাতরা ডাকাতি করার প্রস্তুতি নিচ্ছিল।

গোপন সংবাদে খবর পেয়ে শিবপুর মডেল থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছলে এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাতদলের সদস্যরা পুলিশকে উদ্দেশ্যে করে গুলি ছুঁড়তে থাকলে পুলিশও পাল্টা গুলি ছুড়ে।

উভয়পক্ষের গোলাগুলিতে রাজ্জাকসহ শিবপুর মডেল থানার সাব-ইন্সপেক্টর মনির হোসেন ও কনস্টেবল মশিউর, আনিসুর গুরুতর আহত হয়। আহতদের নরসিংদী জেলা হাসপাতালে প্রেরণ করলে কর্তব্যরত চিকিৎসক ডাকাত রাজ্জাককে মৃত ঘোষণা করেন।

পুলিশ সূত্রে জানা যায়, ঘটনাস্থলে একটি একনলা বন্দুক ও ৫ রাউন্ড রাবার কার্তুজ, চারটি রামদা, একটি কাটার উদ্ধার করা হয়েছে।

এ ঘটনায় পুলিশ বাদী হয়েছে শিবপুর মডেল থানায় মামলা দায়ের করেন। বিষয়টি নিশ্চিত করেছেন শিবপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা আজিজুর রহমান।

নিহত ডাকাত রাজ্জাকের নামে জেলার বিভিন্ন থানায় সর্বমোট ১৬ টি মামলা রয়েছে বলেও জানান তিনি।


আরো সংবাদ