১০ ডিসেম্বর ২০১৯

আসামীর সন্ধান চেয়ে পুলিশের বিলবোর্ড

নারায়ণগঞ্জের ফতুল্লা থানা এলাকার পরোয়ানাভুক্ত ৮ হাজার আসামী সন্ধানে থানার বিভিন্ন স্থানে বড় করে সাঁটানো হয়েছে নাম সম্বলিত বিশাল ব্যানার ও বিলবোর্ড। ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোড ঘেঁষে ফতুল্লার চাঁনমারী এলাকার স্বপ্নডানা স্কুলের পার্শ্বে, শিবু মার্কেটের মোড়সহ বিভিন্ন স্থানে এগুলো দেখা গেছে।

আসামীদের নাম সম্বলিত ব্যানারের প্রথমেই বলা হয়েছে, এরা গ্রেফতারী পরোয়ানাভুক্ত আসামী। এদের তথ্য দিয়ে পুলিশকে সহায়তা করুন। সেই সাথে ব্যানারের নিচের দিকে ফতুল্লা মডেল থানার ওসি, ইন্সপেক্টর ও ডিউটি অফিসারের ফোন নম্বর দিয়ে যোগাযোগ করতে অনুরোধ করা হয়েছে।

ফতুল্লা মডেল থানার ওসি আসলাম হোসেন জানান, ১২ হাজার আসামীর বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা ছিলো। সম্প্রতি ৪ হাজার পলাতক আসামীকে গ্রেফতার করা হয়েছে। এখন আরো ৮ হাজার আসামী রয়েছে পলাতক। তাদের গ্রেফতারে বিভিন্নভাবে চেষ্টা করা হচ্ছে। তারই অংশ হিসেবে এই এগুলো সাঁটানো হয়েছে

এর আগে প্রতিটি ইউনিয়ন পরিষদে পলাতক আসামীদের সন্ধান চেয়ে দেয়ালে তালিকা সাঁটানো হয়। এতে অনেক আসামীকে গ্রেফতার করা সম্ভব হয়। এছাড়া বিভিন্ন এলাকায় গিয়ে পুলিশের পক্ষ থেকে স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের কাছেও পলাতক আসামীদের তালিকা দিয়ে সহযোগীতা চাওয়া হয়েছে।


আরো সংবাদ

সকল