২৩ জানুয়ারি ২০২০

ম্যাসেঞ্জারে চ্যাটিংকে কেন্দ্র করে যুবক খুন

কিশোরগঞ্জের কটিয়াদীতে মোবাইল ম্যাসেঞ্জারে চ্যাটিংকে কেন্দ্র করে সাদ্দাম হোসেন (২৬) নামে এক যুবককে হত্যা করা হয়েছে। শনিবার সকালে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি  মৃত্যু বরণ করেন।

সাদ্দাম হোসেন উপজেলার বনগ্রাম ইউনিয়নের ভিটিপাড়া গ্রামের পূর্বপাড়ার মহল্লার আজিম উদ্দিন আরজু মিয়ার পুত্র। তিনি পেশায় আকিজ গ্রুপের পাকুন্দিয়া উপজেলার এসআর ছিলেন।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, শুক্রবার রাতে সাদ্দাম হোসেন কর্মস্থল হতে ওয়াজ মাহফিল হয়ে বাড়ি ফেরার পথে ভিটিপাড়া গ্রামে শাহাদাত হোসেন রাজিব তার সহযোগীদের নিয়ে সাদ্দামের গতিরোধ করে। কথা কাটাকাটির এক পর্যায়ে রাকিব ধারালো ছুরি দিয়ে সাদ্দামের পেটে ও দুই পায়ে আঘাত করে পালিয়ে যায়। স্বজনরা আহত সাদ্দামকে উদ্ধার করে চিকিৎসার জন্য কিশোরগঞ্জ সদর হাসপাতালে নিয়ে যায় । তার অবস্থার অবনতি ঘটলে রাতেই তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় শনিবার সকালে সাদ্দাম মৃত্যুর কোলে ঢলে পড়েন।

নিহত সাদ্দাম হোসেনের চাচা আব্দুল কাইয়ুম জানান,  মোবাইল ম্যাসেঞ্জারে চ্যাটিংকে কেন্দ্র করে রাজিব ও তার সহযোগীরা সাদ্দাম হোসেনকে হত্যা করেছে। আমি হত্যাকারীদের গ্রেফতার ও শাস্তি চাই।

কটিয়াদী মডেল থানার ওসি এম. এ জলিল জানান সংবাদ পেয়ে আমরা ঘটনাস্থল পরিদর্শন করি । আসামিদের গ্রেফতারে জন্য অভিযান চলছে।


আরো সংবাদ