২৯ জানুয়ারি ২০২০

ধামরাইয়ে ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী নিহত

ঢাকা-আরিচা মহাসড়কের ধামরাইয়ে ট্রাকচাপায় এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। নিহত মোটরসাইকেল আরোহীর নাম রেজাউল ইসলাম (৩২)। তিনি টাঙ্গাইল জেলার নাগরপুর উপজেলার আন্দিবাড়ি গ্রামের বেলায়েত হোসেনের ছেলে। শনিবার ধামরাই উপজেলার জয়পুরা এলাকায় ঢাকা-আরিচা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও নিহতের পরিবারের সদস্যরা জানিয়েছেন, নিজের বাড়ি থেকে মোটরসাইকেলে করে কর্মস্থল নারায়ণগঞ্জে এ যাচ্ছিলেন রেজাউল। পথিমধ্যে ধামরাইয়ের জয়পুরা এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি দ্রুতগামী ট্রাক তার মোটরসাইকেলটিকে চাপা দেয়। এ ঘটনায় গুরুতর আহত অবস্থায় রেজাউলকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ধামরাই থানা পুলিশের এসআই ফরহাদ হোসেন ছোটন বিষয়টি নিশ্চিত করেছেন।


আরো সংবাদ

বিরামপুরে সড়ক দুর্ঘটনায় ৩ মোটরসাইকেল আরোহী নিহত ফুলবাড়ীতে স্ত্রীর সঙ্গে অভিমান করে স্বামীর আত্মহত্যা ব্রাজিলে বন্যায় ৫২ জনের মৃত্যু করোনাভাইরাস: চীনে মৃতের সংখ্যা বেড়ে ১৩২ বরাদ্দ দেয়া সিট ফি‌রে পে‌তে ঢা‌বি ছা‌ত্রের আমরণ অনশন ৬৮ কারাগারে ধারণক্ষমতার দ্বিগুণ বেশি বন্দী বেড়েই চলেছে রাজস্ব ঘাটতি, ছয় মাসে ঘাটতি সাড়ে ৩১ হাজার কোটি টাকা ট্রাম্পের ‘ডিল অব দ্যা সেঞ্চুরি’ মানি না : মাহমুদ আব্বাস ‘ডিল অব দ্যা সেঞ্চুরি’ ফিলিস্তিনের সঙ্গে শতাব্দীর সেরা বিশ্বাসঘাতকতা : ইরান ইরানের হামলায় ৫০ মার্কিন সেনার মস্তিষ্কে বিকৃতি : পেন্টাগন বান্দরবানে বন্য হাতির আক্রমণে বৃদ্ধা নিহত

সকল