২৬ জানুয়ারি ২০২০

সোনারগাঁওয়ে সড়ক দুর্ঘটনায় পিকআপ ভ্যানচালক নিহত

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে সড়ক দুর্ঘটনায় এক পিকআপ ভ্যানচালক নিহত হয়েছেন। নিহত পিকআপ ভ্যানচালকের নাম আল আমিন। তিনি চাঁদপুর জেলার মতলব উত্তর থানার সাড়ে পাঁচানী গ্রামের মৃত. আবুল হাশেমের ছেলে। শনিবার সকালে কাঁচপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। খবর পেয়ে কাঁচপুর হাইওয়ে পুলিশ ঘটনাস্থল আহত হেলপারকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।

কাঁচপুর হাইওয়ে থানার ওসি মোজাফ্ফর হোসেন জানান, সোনারগাঁওয়ের মেঘনা থেকে মাছবাহী পিকআপ ভ্যান (ঢাকা মেট্রো-থ-১৫-০৩৬৯) শনিবার সকালে ঢাকা যাচ্ছিল। পথে মহাসড়কের কাঁচপুর এলাকায় সোনারগাঁও ফিলিং স্টেশনের সামনে অতিক্রম কালে অজ্ঞাতনামা একটি গাড়ি পিছন দিক থেকে মাছবাহী পিকআপ ভ্যানটিকে সজোরে ধাক্কা দিলে ঘটনাস্থলেই গাড়িটি দুমড়ে মুচড়ে যায়। এসময় পিকআপ চালক আল আমিন ও অজ্ঞাত হেলপার মারাত্মক আহত হয়।

ঘটনার পরপরই হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে পিকআপ চালক আল আমিন ও হেলপারকে উদ্ধার করে দ্রুত ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেন। হাসপাতালে নেয়ার পর পিকআপ চালক আল আমিনকে কর্তব্যরত চিকিৎসকরা মৃত ঘোষণা করেন। এ ঘটনায় সোনারগাঁও থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।


আরো সংবাদ