২৩ জানুয়ারি ২০২০

নববধূর সাথে দেখা হওয়ার আগেই মারা গেল প্রবাসী স্বামী

মালয়েশিয়ায় আবু কালাম( ৩২) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। ৮ ডিসেম্বর, রাতে ঘুমের মধে তিনি মারা যান। আবু কালাম উপজেলার ফতেহপুর ইউনিয়নের বগাদী গ্রামের হোসেন আলীর ছেলে।

অভিবাসী কর্মী উন্নয়ন প্রোগ্রাম ওকাপের ফিল্ড অফিসার আমিনুল হক জানান, আবু কালাম ১০ বছর ধরে মালয়েশিয়া কুয়ালালামপুর শহরে থেকে কাঠ মিস্ত্রী হিসেবে কাজ করতো। ৬ মাস আগে মোবাইল ফোনে তিনি বিয়ে করেন।

আগামী ২৬ ডিসেম্বর সে দেশে ফিরে আসার কথা ছিল কিন্তু এরই মধ্যে চলে গেছে না ফেরার দেশে। এ দিকে তার মৃত্যু খবর পেয়ে গোটা পরিবারে শোকের ছায়া নেমে এসেছে।

নববধূর সাথে দেখা হওয়ার আগেই স্বামী মারা যাওয়ার ঘটনা মেনে নিতে পারছে না পরিবারের কেউ। ভাগ্য বদলের আশায় বিদেশ গিয়ে আজ তাকে লাশ হতে হলো।

আমিনুল হক আরো জানান, আমরা লাশ দেশে ফিরিয়ে আনার জন্য কাজ করছি।


আরো সংবাদ

রংপুরে চাঁদা না দেয়ায় ব্যবসায়ীকে কুপিয়ে জখম বাংলাদেশে দুর্নীতির ব্যাপকতা উদ্বেগজনক : টিআইবি রাজধানীতে সড়ক দুর্ঘটনায় মেয়ে নিহত, হাসপাতালে মা সিংগাইরে আন্তঃজেলা ডাকাতদলের ৬ সদস্য গ্রেফতার তাবিথের প্রার্থিতা বাতিল চেয়ে ইসিকে বিচারপতি মানিকের আইনি নোটিশ প্রতিবন্ধীকে ধর্ষণের প্রতিবাদ করায় নৈশপ্রহরী নাছিরকে হত্যা চলতি বছর থেকেই বিশ্ববিদ্যালয়ে সমন্বিত ভর্তি পরীক্ষা হারানো শিশুকে ২০ দিন পর ফিরে পেলেন বাবা সাতক্ষীরায় অপহরণের ২ দিন পর মাটিতে পুঁতে রাখা যুবকের লাশ উদ্ধার বিনামূল্যে স্কুল ড্রেস পেল শতাধিক শিক্ষার্থী তিন সপ্তায় সৌদি থেকে ফিরলেন‌ আড়াই হাজার বাংলাদেশী

সকল