২৯ জানুয়ারি ২০২০

৪ বছরের শিশু ধর্ষনের অভিযোগে চাচা গ্রেফতার

সোনারগাঁওয়ে শিশু ধর্ষণের অভিযোগে চাচা গ্রেফতার - নয়া দিগন্ত

নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ের সনমান্দি ইউনিয়নের অলিপুরা এলাকায় সাড়ে ৪ বছরের শিশু ধর্ষণের অভিযোগে জীবন মিয়া (২৭) নামের এক যুবককে গ্রেফতার করেছে র‌্যাব-১১। মঙ্গলবার রাতে র‌্যাব-১১ একটি দল ধর্ষকের বাড়ি থেকে গ্রেফতার করে। বুধবার সন্ধ্যায় সোনারগাঁ থানায় একটি মামলা দায়ের করে ধর্ষক জীবনকে হস্তান্তর করে।

গত সোমবার দুপুরে ধর্ষনের এ ঘটনা ঘটে। ধর্ষনের পর ওই শিশুর অবস্থা আংশকাজনক হওয়ায় নারায়ণগঞ্জ ভিক্টিরিয়া হাসপাতালে ভর্তি করে। ধর্ষক ওই শিশুর সম্পর্কে চাচা হয়। তারা পাশাপাশি বাড়িতে বসবাস করে। গ্রেফতারকৃত জীবন সনমান্দি ইউনিয়নের অলিপুরা গ্রামের মৃত জয়নাল আবেদীনের ছেলে।

র‌্যাব-১১ এক প্রেস বিজ্ঞপ্তিতে র‌্যাবের অতিরিক্ত পুলিশ সুপার মো. আলেপউদ্দিন পিপিএম জানান, উপজেলার সনমান্দি ইউনিয়নের অলিপুরা গ্রামের মৃত জয়নাল আবেদীনের ছেলে মো. জীবন মিয়া গত সোমবার দুপুরে সাড়ে ৪ বছর বয়সী একটি শিশুকে তার বাড়িতে একা পেয়ে ধর্ষণ করে। শিশুটিকে এ কথা প্রকাশ না করার জন্য ভয়ভীতি ও হুমকি দেয়। এক পর্যায়ে শিশুটির অবস্থার অবনতি হলে তার বাবার কাছে সকল কথা প্রকাশ করে। পরে তার বাবা শিশুটিকে প্রথমে সোনারগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরে অবস্থার অবনতি হলে নারায়ণগঞ্জ ভিক্টেরিয়া হাসপাতালে ভর্তি করে। পরে র‌্যাব-১১ বিষয়টি গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার রাতে উপজেলার অলিপুরা গ্রামে অভিযান চালিয়ে ধর্ষক মো. জীবন মিয়াকে গ্রেফতার করে।

বুধবার সোনারগাঁও থানায় একটি মামলা দায়ের করে ধর্ষক জীবনকে হস্তান্তর করে। র‌্যাব আরো জানান, গ্রেফতারকৃত জীবন মিয়া ওই শিশুর সর্ম্পকে চাচা। র‌্যাবের জিজ্ঞাসাবাদে ধর্ষক জীবন তার দোষ স্বীকার করে জবানবন্দি দিয়েছে।

সোনারগাঁও থানার ওসি মনিরুজ্জামান মনির জানান, র‌্যাব ধর্ষনের অভিযোগে মামলা দিয়ে জীবন নামের এক আসামিকে থানায় হস্তান্তর করেছে।


আরো সংবাদ