২৮ ফেব্রুয়ারি ২০২০

হাজীগঞ্জে স্কুল ছাত্রের গলাকাটা লাশ উদ্ধার

চাঁদপুরের হাজীগঞ্জে মারুফ হোসেন রিয়াদ (১৬) নামে স্কুল ছাত্রের গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। রোববার হাজীগঞ্জ পৌরসভার ৪ নং ওয়ার্ডের ফরিদ হোসেনের দোকান থেকে তার লাশ উদ্ধার করা হয়।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, ওই দিন সকালে দোকান মালিক ফরিদ দোকানের কর্মচারী ফারুককে ঘুম থেকে জাগাতে আসে। কিন্তু অনেক ডাকাডাকির পরও কোনো সাড়া শব্দ না পেয়ে দোকানের সাঁটার ভেঙে রিয়াদের লাশ দেখতে পান তিনি। বিষয়টি তাৎক্ষণিক থানায় খবর দিলে পুলিশ এসে রিয়াদের লাশ উদ্ধার করেন। এ ঘটনার পর থেকে রিয়াদের চাচতো ভাই শাকিল ও দোকানের আরেক কর্মচারী ফারুক পলাতক রয়েছে। নিহত রিয়াদ ওই গাইন বাড়ির ফারুক মিয়ার বড় ছেলে। সে আমিন মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির শিক্ষার্থী ।

স্থানীয় কাউন্সিলর জাহেদুল আজহার আলম বেপারী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, হত্যাকাণ্ডের সাথে যারাই জড়িত হোক না কেন দ্রুত তাদের শান্তির আওতায় আনা হোক।

হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো: আলমগীর হোসেন রনি জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য দোকানের মালিক ফরিদ হোসেনকে আটক করা হয়েছে। ঘটনাটি সুষ্ঠু তদন্তের জন্য সব রকমের আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।


আরো সংবাদ