২৫ ফেব্রুয়ারি ২০২০

দারোগার বাড়ীতে ডাকাতি, স্বর্ণালঙ্কার ও টাকা লুট

-

রাজবাড়ীর বালিয়াকান্দিতে পুলিশের এক দারোগার (এসআই) গ্রামের বাড়ীতে ডাকাতির ঘটনা ঘটেছে। শুক্রবার দিবাগত রাত ২টার দিকে উপজেলার বহরপুর ইউনিয়নের আশ্চর্য্যপুর গ্রামের পুলিশের সাব-ইন্সপেক্টর অসীম মণ্ডলের বাড়ীতে ডাকাতির এ ঘটনা ঘটে।

গৃহকর্তা অসীম মণ্ডলের স্ত্রী সপ্তমী মণ্ডল বলেন, রাত ২টার দিকে বাড়ীর বিল্ডিংয়ের কেচি গেটের তালা ভেঙ্গে ৬জন মুখোশধারী দেশীয় অস্ত্রসহ ভেতরে প্রবেশ করে। দরজার তালা ভেঙ্গে রুমের মধ্যে ঢুকে তাকে ( সপ্তমী মণ্ডল (৪২) ) চাবির জন্য মারধর করে। ভয়ে বলি সব কিছু নিয়ে যান মারধর করবেন না। পরে সাব বাক্স ভেঙ্গে ও ঘরের মালামাল তছনছ করে সাড়ে ৩ ভরি স্বর্ণালংকার ও নগদ ৬০-৭০ হাজার টাকার মতো লুটপাট করে নিয়ে যায়।

ফরিদপুরের নগরকান্দা থানায় কর্মরত সাব-ইন্সপেক্টর (এসআই) অসীম মণ্ডল বলেন, ডাকাতির খবর পেয়ে বাড়ীতে এসেছি। থানায় মামলা দায়ের করা হবে।

বালিয়াকান্দি থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) ওবায়েদুল হক বলেন, এখন পর্যন্ত কোনো অভিযোগ পাইনি। খবর পেয়ে সহকারী পুলিশ সুপার ( পাংশা সার্কেল) লাবীব আব্দুল্লাহসহ থানা পুলিশ পরিদর্শন করেছেন।

উল্লেখ্য যে, সম্প্রতি বহরপুর ইউনিয়নের পাটুরিয়া কুমোদ কুমার দাস, আড়কান্দি সত্য লস্করের বাড়ী, বারুগ্রাম বিমলের বাড়ী, বহরপুর গ্রামের রতন বিশ্বাসের বাড়ীতে দস্যুতা ও ডাকাতির ঘটনা ঘটে। 

 


আরো সংবাদ