২১ ফেব্রুয়ারি ২০২০

সীমান্তে হত্যা বন্ধে ব্যবস্থা গ্রহণের দাবি এনপিপি’র

-

দেশীয় সুস্থ ধারার সংস্কতি প্রতিষ্ঠার প্রত্যয়ে ন্যাশনাল পিপলস্ পার্টি (এনপিপি)’র অঙ্গ সংগঠন ‘ন্যাশনাল পিপলস্ সাংস্কৃতিক পার্টি’ (এনপিসিপি)’র প্রতিনিধি সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শনিবার রাজধানীর পুরানা পল্টনস্থ কেন্দ্রীয় কার্যালয়ে মো: মিজানুর রহমানের সভাপতিতে এই সম্মেলন অনুষ্ঠিত হয়।

সৈয়দ আশফাক নওশেরের সঞ্চালনায় এই প্রতিনিধি সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ন্যাশনাল পিপলস্ পার্টি (এনপিপি) ও ন্যাশনালিস্ট ডেমোক্রেটিক ফ্রন্ট (এনডিএফ)’র চেয়ারম্যান শেখ ছালাউদ্দিন ছালু। তিনি বলেন, ন্যাশনাল পিপলস্ সাংস্কৃতিক পার্টির লক্ষ্য হল মুক্তিযুদ্ধের চেতনা, জাতীয়তাবাদ ও ধর্মীয় মূল্যবোধের বিকল্প রাজনীতি গড়ার উপযোগী সংস্কৃতি গড়ে তোলা।

প্রতিনিধি সম্মেলনে তিনি বাংলাদেশ-ভারত সীমান্তে বিএসএফের গুলিতে চার বাংলাদেশী হত্যার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বলেন, আমরা এতদিন জেনেছি পাকিস্তান ও চীন ভারতের শত্রু রাষ্ট্র এবং বাংলাদেশ বন্ধু রাষ্ট্র। কিন্তু বর্তমান সময়ের সবচেয়ে বড় উপহাস হচ্ছে শত্রু সীমানায় কোনো হত্যার ঘটনা নেই, বন্ধু সীমানায় যেমনটি নিন্দাজনক ভাবেই ঘটছে। তিনি অবিলম্বে সীমান্তে হত্যা বন্ধে কঠোর ব্যবস্থা গ্রহণের আহ্বান জানান।

অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন ন্যাশনাল পিপলস্ পার্টি (এনপিপি)’র মহাসচিব মো: আব্দুল হাই মন্ডল। আরো বক্তব্য রাখেন অভিনেতা মেহেদী হাসান সাজু, চলচিত্র বিষয়ক প্রশিক্ষক রিপন রহমান খান, অভিনেতা শিশির আহমেদ, অভিনয়কর্মী ও সাংবাদিক মোকাররম মামুন, অভিনেতা ও কণ্ঠশিল্পী এ্যাড. মেহেদী ইনছার, অভিনেত্রী লারা লোটার্স, অভিনেতা জামাল রাজাসহ এনপিপি’র কেন্দ্রীয় নেতৃবৃন্দ।

সম্মেলনে মো: মিজানুর রহমানকে সভাপতি ও সৈয়দ নওশের আশফাককে সাধারণ সম্পাদক করে ১০১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ

সৌদির ফসল উজাড় করে ইসরাইলমুখী পঙ্গপালের ঝাঁক খালেদা জিয়ার মুক্তি নিয়ে রাজনীতি চায় না বিএনপি ভাষা শহীদদের প্রতি রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে স্বরাষ্ট্রমন্ত্রী ডেঙ্গু নিয়ন্ত্রণে জনসচেতনতার বিকল্প নেই নানা কর্মসূচিতে চুড়িহাট্টায় নিহতদের স্মরণ ঢাকার সোনাইমুড়ী মানবকল্যাণ ফাউন্ডেশনের কৃতী শিক্ষার্থী সংর্বধনা র্যাবের তিন স্তরের নিরাপত্তা থাকছে হ্যালিকপ্টার সেনাবাহিনী কাবাডি প্রতিযোগিতা সমাপ্ত ভাষা শহীদদের প্রতি রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন চুড়িহাট্টায় অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ৩১ পরিবারের পাশে ডিএসসিসি

সকল