২১ নভেম্বর ২০১৯

আবরার হত্যা : ব্রিটিশ হাইকমিশনের শোক

-

আবরার ফাহাদকে হত্যার ঘটনায় শোক প্রকাশ করেছে ব্রিটিশ হাইকমিশন ঢাকা। আজ বুধবার ঢাকাস্থ ব্রিটিশ হাইকমিশনের ভেরিফাইড ফেসবুক পেইজ 'ইউকে ইন বাংলাদেশ' এ এই পোস্ট দেয়া হয়।

এতে বলা হয়েছে, বুয়েটে ঘটে যাওয়া ঘটনায় আমরা বিস্মিত ও মর্মাহত। যুক্তরাজ্য বাকস্বাধীনতা, গণমাধ্যমের স্বাধীনতা, মানবাধিকার ও আইনের শাসন প্রসঙ্গে নিঃশর্তভাবে অঙ্গীকারাবদ্ধ।

Caption

 

বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) শিক্ষার্থী আবরার ফাহাদকে সোমবার ভোররাতে শিবির মনে করে পিটিয়ে হত্যা করে ছাত্রলীগ।


আরো সংবাদ

৩৫ বর্গ কিলোমিটার এলাকা নিয়ে নেপাল-ভারত তুমুল বিরোধ রিজার্ভের অর্থ দিয়ে কেনা হচ্ছে দুই বোয়িং কম্বোডিয়ায় কাশ্মির ইস্যুতে বক্তব্য, প্রতিবাদ করায় ঘাড় ধাক্কা দিয়ে বের করা হলো বিজেপি নেতাকে আসামে ফের এনআরসি, হবে সারা ভারতেও : অমিত শাহ আজানের মধুর আওয়াজ শুনতে ভিড় অমুসলিমদের আউটসোর্সিংয়ে একজনের বেতন দেড় লাখ টাকা স্বরাষ্ট্রমন্ত্রীর আশ্বাসে সড়কের ধর্মঘট প্রত্যাহার ড. কামাল হোসেনের গাড়িবহরে হামলার মামলায় প্রতিবেদন ২৯ ডিসেম্বর নার্সারির ছাত্রী সায়মা হত্যা মামলাটি বদলির আদেশ ঈদে মিলাদুন্নবী সা: উপলক্ষে বায়তুল মোকাররমে কবিতা পাঠের আসর নেদারল্যান্ডের নাইটহুড পেলেন ফজলে হাসান আবেদ

সকল