২১ অক্টোবর ২০১৯

তিন কার্যদিবসে যুবলীগ চেয়ারম্যানের ব্যাংক হিসাব দেয়ার নির্দেশ

তিন কার্যদিবসে যুবলীগ চেয়ারম্যানের ব্যাংক হিসাব দেয়ার নির্দেশ - ছবি : সংগৃহীত

যুবলীগের চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরীর ব্যাংক হিসাব তলব করেছে বাংলাদেশ ব্যাংক। তিন কার্যদিবসের মধ্যে তার নামে থাকা সব হিসাবের লেনদেন তথ্য, বিবরণীসহ সব পাঠাতে বলা হয়েছে।| বৃহস্পতিবার এ বিষয়ে ব্যাংকগুলোকে চিঠি দিয়েছে বাংলাদেশ ব্যাংকের ফাইন্যান্সিয়াল ইনটেলিজেন্স ইউনিট।

এতে বলা হয়েছে, ওমর ফারুক চৌধুরীর নামে থাকা সব ধরনের ব্যাংক হিসাবের লেনদেন, বিবরণীর তথ্য তিন কার্যদিবসের মধ্যে পাঠাতে হবে।

ক্যাসিনো কেলেঙ্কারির ঘটনায় এর আগেও কয়েকজন যুবলীগ নেতা ও ব্যবসায়ীর ব্যাংক হিসাব তলব করে বাংলাদেশ ব্যাংক। অনেকের ব্যাংক হিসাব অবরুদ্ধও (ফ্রিজ) করা হয়। ফ্রিজ করা হিসাব থেকে টাকা উত্তোলন ইতিমধ্যে বন্ধ হয়ে গেছে।


আরো সংবাদ

ওসির নাম করে টাকা চাওয়ায় কনস্টেবলকে পুলিশে দিল জনতা ইলিশ ধরায় ভুয়া সাংবাদিকসহ ১৯ জনের কারাদণ্ড বাংলাদেশ লেবার পার্টির ৪২তম প্রতিষ্ঠা বার্ষিকী মঙ্গলবার পাকিস্তানের উদ্দেশে মঙ্গলবার ঢাকা ছাড়ছে নারী ক্রিকেট দল আন্দোলনকারীদের ৭২ ঘন্টার আল্টিমেটাম ঋণের টাকা পরিশোধে ব্যর্থ হয়ে ট্রেনে কাটা পড়ে বাবা-মেয়ের মৃত্যু খালেদা জিয়াকে সাজা দেয়া জজকে পুরস্কৃত করেছে সরকার : ব্যারিস্টার খোকন ফেসবুকে তরুণীর অশ্লীল ছবি প্রকাশের দায়ে কলেজছাত্র গ্রেফতার পাকিস্তান দলে ডাক পেলেন আব্দুল কাদিরের ছেলে প্রেমিকের বাড়ীতে প্রেমিকার ৪৪ ঘন্টা ধরে অনশন ‘দ্য হান্ড্রেড’ টুর্নামেন্টে দল পেলেন না সাকিব-তামিমরা

সকল