২৬ মার্চ ২০১৯

জাবিতে ছাত্রীকে উত্যক্তে বাধা দেয়ায় ৪ জনকে পিটিয়ে আহত

-

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে সহপাঠীকে উত্ত্যক্তের ঘটনায় বাধা দিতে গিয়ে মারধরের শিকার হয়েছেন প্রথম বর্ষের বেশ কয়েকজন শিক্ষার্থী। উত্যক্তের অভিযোগ ওঠা ব্যক্তিরাও এই বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের প্রথম বর্ষের শিক্ষার্থী।

গত বুধবার রাত সাড়ে ১২টার দিকে বিশ্ববিদ্যালয়ের বটতলা এলাকায় এ ঘটনা ঘটে।

মারধরের শিকার এক শিক্ষার্থী জানান, অর্থনীতি বিভাগের এক ছাত্রীকে উত্ত্যক্ত করার জেরে এ ঘটনা ঘটেছে। আহতরা সবাই অর্থনীতি বিভাগের প্রথম বর্ষের শিক্ষার্থী।

এক ছাত্রীসহ আহত চার শিক্ষার্থী গতকাল বৃহস্পতিবার বিশ্ববিদ্যালয়ের প্রক্টর বরাবর এ বিষয়ে লিখিত অভিযোগ দিয়েছেন।

প্রত্যক্ষদর্শীর জানান, গত বুধবার রাতে বটতলার একটি দোকানে কয়েকজন শিক্ষার্থী বসে রাতের খাবার খাচ্ছিলেন। এ সময় নাটক ও নাট্যতত্ত্ব বিভাগের সোহান, আকাশ ও তামীম, মার্কেটিং বিভাগের শাওন, প্রত্নতত্ত্ব বিভাগের মাহিদসহ প্রথম বর্ষের ১০-১২ শিক্ষার্থী ছাত্রীদের উদ্দেশে নানা অশালীন মন্তব্য করতে থাকেন। অর্থনীতি বিভাগের শিক্ষার্থীরা এতে বাধা দিলে তাঁদের মধ্যে বাগবিতণ্ডা শুরু হয়।

খাওয়া শেষ করে হলের দিকে যাওয়ার সময় ১০ থেকে ১২ জন যুবক অর্থনীতি বিভাগের শিক্ষার্থীদের ওপর ওপর হামলা চালান। এ সময় তাঁদের বেধড়ক পেটানো হয়। পরে আহত শিক্ষার্থীদের উদ্ধার করে বিশ্ববিদ্যালয়ের চিকিৎসা কেন্দ্রে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়।


আরো সংবাদ

মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে সেনা ও নৌবাহিনীতে অনারারি কমিশন প্রদান স্বাধীনতা দিবসের বাণীতে বিএনপি সার্বভৌমত্বকে বিপন্ন করতে দেশী-বিদেশী মহল ততপর শেখ হাসিনার হাতেই বাংলাদেশ নিরাপদ : পানিসম্পদ উপমন্ত্রী রাষ্ট্রবিরোধী অপপ্রচারের অভিযোগে সাবেক ছাত্রদল নেতা আশেক গ্রেফতার এক মিনিট ব্ল্যাকআউট কর্মসূচি পালন ঘুষ না খাওয়ার শপথ পড়ালেন অর্থমন্ত্রী ঘুষ না খাওয়ার শপথ পড়ালেন অর্থমন্ত্রী ষ ঘুষ না খাওয়ার শপথ পড়ালেন অর্থমন্ত্রী ষ নারায়ণগঞ্জের এমপি খোকাকে নির্বাচনী এলাকা ছাড়ার নির্দেশ বিএনপি নেতা রবিউল আউয়ালের সন্ধান দাবি মানবতাবিরোধী অপরাধ মামলায় গাইবান্ধার ৯ জনের বিরুদ্ধে তদন্ত প্রতিবেদন

সকল