২২ আগস্ট ২০১৯

ঢাকা বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগ নেতা গুলিবিদ্ধ

মেশকাত হোসেন - ছবি : সংগৃহীত

ঢাকা বিশ্ববিদ্যালয়ের মাস্টার দা সূর্যসেন হলের সামনে কেন্দ্রীয় ছাত্রলীগের উপ-প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক মেশকাত হোসেন গুলিবিদ্ধ হয়েছেন। তিনি নিজের পকেটে থাকা পিস্তলে গুলিবিদ্ধ হয়েছেন বলে একটি সূত্র জানিয়েছে। তিনি ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির উপ-প্রশিক্ষণ সম্পাদক।

শনিবার রাত সাড়ে ৭টার দিকে ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) মাস্টার দা সূর্যসেন হলের গেটে এ ঘটনা ঘটে। বর্তমানে তিনি ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

এ বিষয়ে সূর্যসেন হলের প্রাধ্যক্ষ অধ্যাপক ড. মকবুল হোসেন বলেন, বিষয়টি আমি শুনেছি। তবে ঠিকমতো জানি না। একজন হলের শিক্ষককে ঢাকা মেডিকেলে বিষয়টি জানার জন্য পাঠিয়েছি।

প্রত্যক্ষদর্শীরা জানায়, সন্ধ্যায় হল গেটে বন্ধুদের সাথে আড্ডা দিচ্ছিলেন গুলিবিদ্ধ ছাত্রলীগ নেতা মেশকাত। হঠাৎ একটা বিকট শব্দ শোনা যায়। সাথে সাথে মেশকাতের ডান পায়ের হাঁটুর ওপর থেকে রক্ত বের হতে দেখা যায়। তখন মেশকাত তার পকেটে থাকা পিস্তল বের করে আবার পকেটে রাখেন। মেশকাত সব সময় তার সঙ্গে অস্ত্র বহন করেন। তার লোড করা পিস্তল আনলক করা ছিল না। অসাবধানবশত চাপ লেগে পকেট থেকে গুলি বের হয়ে নিজের পায়ে লাগে।

এ বিষয়ে সূর্যসেন হলের ভিপি মারিয়ান জামান খান সোহান বলেন, আমি এ মুহূর্তে কিছু বলতে পারছি না। তিনি মেডিকেলে আছেন। আমরা দেখতে আসছি।

 


আরো সংবাদ

নদীপথে নাব্যতা থাকলে বছরে ১৪০০ কোটি টাকা সাশ্রয় হবে তিন দশক পর যুক্তরাষ্ট্রের ক্ষেপণাস্ত্র পরীক্ষা, চীন-রাশিয়ার হুঁশিয়ারি প্রিয়াঙ্কা চোপড়ার বিরুদ্ধে জাতিসঙ্ঘে অভিযোগ পাকিস্তানের ফেসবুকে নতুন সুযোগ : মুছে ফেলা যাবে সব ডিজিটাল অ্যাকটিভিটি ভয়ঙ্কর আতঙ্কে কাশ্মিরি মেয়েরা চিদম্বরমকে গ্রেফতার করে অমিত শাহের বদলা! হজযাত্রীদের ৪০ শতাংশ ষাটোর্ধ্ব ৭৫-এর পরিকল্পনাকারীদের বিচারে জাতীয় কমিশন গঠনের দাবি রাজধানীতে জেএমবির চার সদস্য গ্রেফতার ২১ আগস্ট গ্রেনেড হামলায় জড়িতদের শাস্তি নিশ্চিত করা হবে : প্রধানমন্ত্রী মিয়ানমারে ফিরে না গেলে রোহিঙ্গাদের ভাসানচরে পাঠানো হবে : পররাষ্ট্রমন্ত্রী

সকল